kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

মানিকগঞ্জ পৌর বিএনপির ১৭ নেতার পদত্যাগ

মানিকগঞ্জ প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:৪২ | পড়া যাবে ২ মিনিটে



মানিকগঞ্জ পৌর বিএনপির ১৭ নেতার পদত্যাগ

মানিকগঞ্জ পৌরসভা বিএনপির আহ্বায়ক কমিটির ২৭ সদস্যের ১৭ জন পদত্যাগ করেছেন। অনিয়ম এবং কমিটিতে অযোগ্য লোকদের স্থান দেওয়ার প্রতিবাদে পদত্যাগ করেছেন বলে রবিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য তারা জানিয়েছেন। একই অভিযোগে এর আগে নবগঠিত শিবালয় উপজেলা বিএনপির ৩২ সদস্যের মধ্যে ২৭ জন পদত্যাগ করেন।

গত ১১ সেপ্টেম্বর মানিকগঞ্জের ৭টি উপজেলা এবং ২টি পৌরসভা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এই কমিটি গঠনের দায়িত্ব দেওয়া হয়েছিল মানিকগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটিকে। কিন্তু আহ্বায়ক কমিটির একাংশ উপজেলা ও পৌর কমিটি বাতিলের দাবিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের কাছে লিখিত অভিযোগ করেন। তাদের অভিযোগ জেলা কমিটির আহ্বায়ক জামিলুর রশিদ, যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান এবং সদস্য সচিব জিন্না কবির অন্যান সদস্যের মতামত না নিয়ে নিজেদের লোক দিয়ে পকেট কমিটি গঠন করেছেন।

গত ১৪ সেপ্টেম্বর জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক আজাদ হোসেন খান, যুগ্ম আহ্বায়ক তোজাম্মেল হক তোজা, ইকবার হোসেন খান, নাসির উদ্দিন যাদুসহ বিপুল সংখ্য নেতাকর্মী সাংবাদিক সম্মেলন করেও এই দাবি জানান।

এ সময় তারা বলেন, দাবি না মানলে উপজেলা ও পৌরসভা কমিটির অধিকাংশ সদস্য পদত্যাগ করবে। এরই ধারাবাহিকতায় শিবালয় উপজেলা এবং মানিকগঞ্জ পৌরসভা কমিটি পদত্যাগ করলো।

মন্তব্য



সাতদিনের সেরা