kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

ভূঞাপুরে বাস-অটোবাইক সংঘর্ষে ঝরল দুই প্রাণ

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:০৫ | পড়া যাবে ১ মিনিটে



ভূঞাপুরে বাস-অটোবাইক সংঘর্ষে ঝরল দুই প্রাণ

টাঙ্গাইলের ভূঞাপুরে যাত্রীবাহী বাস-অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে অটোবাইকের চালক। আজ রবিবার (২২ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে ভূঞাপুর-তারাকান্দি সড়কের গারাবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার অজুর্না ইউনিয়নের জগৎপুরা গ্রামের দানেছ আলী খানের ছেলে লিয়াকত আলী খান (৫৫) ও গোবিন্দাসী ইউনিয়নের ভালকুটিয়া গ্রামের ফজর আলীর স্ত্রী আনোয়ারা বেগম(৫০)।

ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. লিটন মিঞা জানান, টাঙ্গাইলের সখীপুর থেকে ছেড়ে আসা ফরিদা এন্টারপ্রাইজ নামক একটি যাত্রীবাহী বাস গোপালপুর উপজেলার পাথালিয়ার ২০১ গম্বুজ বিশিষ্ট মসজিদে যাচ্ছিল। বাসটি ভূঞাপুর-তারাকান্দি সড়কের গারাবাড়ি রাইস মিল সংলগ্ন এলাকায় পৌঁছলে নলীন থেকে ছেড়ে আসা ভূঞাপুরগামী অটোবাইকের সাথে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোবাইকের যাত্রী উপজেলার অজুর্না ইউনিয়নের জগৎপুরা গ্রামের দানেছ আলী খানের ছেলে লিয়াকত আলী খান ও গোবিন্দাসী ইউনিয়নের ভালকুটিয়া গ্রামের ফজর আলীর স্ত্রী আনোয়ারা বেগম নিহত হয়।

দুর্ঘটনায় গুরুত্বর আহত অটোবাইকের চালক শাহেন শাহকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করা গেলেও বাসের চালক পালিয়ে যায়।

মন্তব্য



সাতদিনের সেরা