kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

রাজাপুরে অপরাধ দমনে অভিযোগ বাক্স স্থাপন করেছে পুলিশ

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি    

২২ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



রাজাপুরে অপরাধ দমনে অভিযোগ বাক্স স্থাপন করেছে পুলিশ

ঝালকাঠির রাজাপুরে অপরাধ দমনে উপজেলাজুড়ে অভিযোগ বাক্স স্থাপন করেছে পুলিশ। উপজেলার ৬টি ইউনিয়নে মোট ১২টি অভিযোগ বাক্স বসানো হয়েছে। আজ রবিবার সকাল থেকে পুলিশের পক্ষ থেকে পুরো উপজেলার জনসাধারণের অবগতির জন্য এ বিষয়ে মাইকিং করা হচ্ছে।

অভিযোগ বাক্সগুলো উপজেলার লেবুবুনিয়া বাজার, নৈকাঠি বাজার, মোলস্নার হাট, কেওতা, উপজেলা সদরের বাইপাস মোড় ও বাঘরি বাজার, বারোবাকপুর, গালুয়া বাজার, পুটিয়াখালী বাজার, উত্তমপুর বাজার, বড়ইয়া, গুদিঘাটা এলাকায় স্থাপন করা হয়েছে।

অভিযোগ বাক্স স্থাপন করার বিষয়ে জানতে চাইলে উপজেলা সদরের সাবেক সেনা সদস্য মো. আলমগীর হায়দার খান পুলিশকে ধন্যবাদ জানিয়ে বলেন, এটা অবশ্যই পুলিশের একটি প্রশংসনীয় উদ্যোগ। অনেক সাধারণ মানুষ আছেন যারা ক্ষমতাধর অপরাধীদের বিষয়ে পুলিশকে তথ্য দিতে ভয় পান। যেহেতু তথ্যদাতার পরিচয় গোপন রাখার কথা জানিয়েছে পুলিশ, সেহেতু নির্ভয়ে সবাই অপরাধের তথ্য পুলিশ বক্সে দিতে পারবে। 

এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে উপজেলাজুড়ে অভিযোগ বাক্স স্থাপন করেছি এবং মাইকিং করে সবাইকে এখানে যেকোনো অপরাধের বিষয়ে তথ্য দেওয়ার জন্য অনুরোধ করছি। আশা করি সবাই আমাদের সহায়তা করবে, কারণ আমরা তথ্যদাতার পরিচয় গোপন রাখার ঘোষণা দিয়েছি।

মন্তব্য



সাতদিনের সেরা