kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

শিবপুরে মদপানে দুই যুবকের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি   

২১ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



শিবপুরে মদপানে দুই যুবকের মৃত্যু

নরসিংদীর শিবপুরে মদপানে দুই যুবকের মৃত্যু হয়েছে। আজ শনিবার সন্ধ্যায় উপজেলার দুলালপুর ইউনিয়নের দড়িপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এর আগে গত বৃহস্পতিবার রাতে তারা স্থানীয় শিমুলতলা বাজার এলাকায় বসে পান করে। নিহতরা হলেন দড়িপাড়া এলাকার আসাদ মিয়ার ছেলে শাকিল মিয়া (২৩) ও বাঘাব এলাকার কবির মিয়ার ছেলে সুমন মিয়া (২৪)।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার নরসিংদী শহর থেকে মদ কিনে নিয়ে যায় শাকিল ও সুমন। পরে স্থানীয় শিমুলতলা বাজারে বসে দুজন মিলে মদ পান করে। মদপান শেষে দুজন মিলে শাকিলের দড়িপাড়ার বাড়িতে গিয়ে ঘুমিয়ে পড়েন। এরপর থেকে আজ শনিবার বিকেল পর্যন্ত দুজনের অতিরিক্ত ঘুমের কারণে পরিবারের লোকজনের সন্দেহ হয়। এরই মধ্যে সুমনের পেট ব্যথা শুরু হলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরে শাকিলকেও সন্দেহবশত প্রথমে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে কাঁচপুর এলাকায় তার মৃত্যু হয়।

নিহত শাকিলের বড় বোন সাহিনুর বেগম বলেন, তারা দুজনই দুই দিন ধরে ঘুমাচ্ছিল। কারণ জিজ্ঞাসা করলে জানায় তাদের শরীর অসুস্থ। পরে আজ বিকেলে সুমনের পেট ব্যথা দেখা দিলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। কিন্তু কি কারণে পেট ব্যথা তা আমরা বলতে পারব না।  

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, বৃহস্পতিবার তারাসহ বেশ কয়েকজন মিলে নরসিংদী থেকে দেশি মদ নিয়ে এসে রাতের বেলা পান করে। এর মধ্যে দুজন আজ সন্ধ্যায় মারা গেছেন। এ ঘটনায় দুজনের লাশের সুরতহাল শেষে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের করা হয়নি।

মন্তব্য



সাতদিনের সেরা