kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

হাসপাতাল পরিচালক ফেনসিডিলসহ আটক

জামালপুর প্রতিনিধি    

২১ সেপ্টেম্বর, ২০১৯ ২০:১৭ | পড়া যাবে ২ মিনিটে



হাসপাতাল পরিচালক ফেনসিডিলসহ আটক

জামালপুর শহরের মিয়াপাড়া এলাকায় আমেনা জেনারেল হাসপাতাল (প্রা.) নামের একটি বেসরকারি হাসপাতালের পরিচালক ডা. এস এম এমদাদুল হক বিদ্যুৎকে (৪৮) আট বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করেছে জামালপুর সদর থানা পুলিশ। আজ শনিবার দুপুরে তাকে তার হাসপাতাল থেকে গ্রেপ্তার করা হয়। তিনি মিয়াপাড়া এলাকার এস এম সিরাজুল হকের ছেলে। 

পুলিশ সূত্রে জানা গেছে, আমদানিনিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল পাচারের গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) মুহাম্মদ জহিরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ আজ শনিবার বেলা ১টার দিকে জামালপুর শহরের মিয়াপাড়ায় আমেনা জেনারেল হাসপাতালে অভিযান চালান। এ সময় হাসপাতালটির পরিচালক ডা. এস এম এমদাদুল হক বিদ্যুৎ বিকাশ লেখা একটি শপিং ব্যাগ হাতে নিয়ে হাসপাতাল থেকে বেরিয়ে যাওয়ার সময় তাকে গ্রেপ্তার করা হয়। ওই শপিং ব্যাগ তল্লাশি করে আট বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করা হয়। পরে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে তার বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাকে জামালপুর জেলহাজতে পাঠানো হয়েছে।  
 
এসআই মুহাম্মদ জহিরুল ইসলাম কালের কণ্ঠকে বলেন, মাদক কারবারের সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতেই ডা. এস এম এমদাদুল হক বিদ্যুৎকে গ্রেপ্তার করা হয়েছে। হাসপাতাল ব্যবসার পাশাপাশি তিনি একজন মাদক চোরাকারবারি। তিনি দীর্ঘদিন ধরে ফেনসিডিল চোরাই পথে আমদানি করে জামালপুর শহরের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিলেন। থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাকে জামালপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা