kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

জুয়াড়ি ধরতে অভিযান কলার বাগানে

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি   

২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৪৮ | পড়া যাবে ১ মিনিটে



জুয়াড়ি ধরতে অভিযান কলার বাগানে

ঢাকার ক্যাসিনোতে বিশেষ অভিযানে গ্রেপ্তার হচ্ছেন ক্লাব পরিচালকদের পাশাপাশি জুয়াড়িরা। জুয়া বিরোধী অভিযান চলছে গ্রামাঞ্চলেও। নাটোরের গুরুদাসপুরে জুয়া খেলার অপরাধে গ্রেপ্তার করা হয়েছে পাঁচ জনকে। তাদের ধরতে পুলিশ অভিযান চালিয়েছে একটি কলার বাগানে।

গুরুদাসপুর থানার ওসি বলেন, 'নাজিরপুর ইউনিয়নের বৃ-গড়িলাতে শুক্রবার গভীর রাতে অভিযান চালানো হয়। সেখানে জুয়া খেলা অবস্থায় গ্রেপ্তার করা হয় ৫ জনকে। তাদের নাম মহসিন আলী,মাসুদ রানা, মোবারক আলী, ময়দান সরকার ও কামরুল হাসান।'

সূত্র জানায়, জুয়া খেলা প্রতিরোধে পুলিশ কড়াকড়ি করায় সতর্ক জুয়াড়িরা। আগে বিভিন্ন ক্লাব ও বাড়িতে ঘর আটকে জুয়া খেলা চলছিল। সেখানেও অভিযান চলায় জুয়াড়িরা অবস্থান নিচ্ছেন এখন বিভিন্ন বাগানে। কলা বাগানে জুয়া খেলা অবস্থায় শুক্রবার গ্রেপ্তার করা হয় ৫ জনকে। তারা হলেন- গোপিনাথপুর গ্রামের আবেদ আলীর ছেলে মহসিন আলী, নজরুল ইসলামের ছেলে মাসুদ রানা, বৃ-গড়িলা গ্রামের আফসার আলীর ছেলে মোবারক আলী, বৃ-কাশো গ্রামের মৃত কোরান সরকারের ছেলে ময়দান সরকার ও সালাম মোল্লার ছেলে কামরুল হাসান। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা