kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

ঘোড়াঘাটে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, ৩ ধর্ষক আটক

হিলি (দিনাজপুর) প্রতিনিধি    

২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



ঘোড়াঘাটে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, ৩ ধর্ষক আটক

প্রতীকী ছবি

দিনাজপুরের ঘোড়াঘাটে গৃহবধূকে (১৯) পালাক্রমে ধর্ষণ করেছে ৩ যুবক। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে ওই ৩ যুবকের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় মামলা করেন। তাৎক্ষণিক অভিযান চালিয়ে ওই ৩ ধর্ষককে গ্রেপ্তার করে পুলিশ। 

ঘোড়াঘাট থানার এজাহার সূত্রে জানা যায়, ঘোড়াঘাট পৌরসভার ঘাটপাড়া এলাকার গৃহবধূ  (১৯) প্রায় সাড়ে তিন মাস পূর্বে বিয়ে হয়। বসবাসের ঘর না থাকায় স্বামী তার নব বিবাহিতা স্ত্রীকে নিয়ে পৌরসভার লালমাটি এলাকায় রফিকুল ইসলামের বাড়ি ভাড়া করে নিয়ে বসবাস করছিলেন। বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে ঘর লেপার জন্য বাড়ির পাশের একটি লিচু বাগানে গোবর আনতে যান তিনি। সেখানে তাকে একা পেয়ে লালমাটি গ্রামের রফিকুল ইসলাম পেপুল এর পুত্র রাসেল (২৪), একই গ্রামের বাবলুর পুত্র সজীব (২৪) ও নুরুল ইসলাম ফকিরের পুত্র ইসমাইল (২৮) গৃহবধূকে লিচু বাগান পাহাড়া দেয়ার ঘরে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে।
 
আরিফার বাড়িতে আসতে বিলম্ব হওয়ায় বাড়ির মালিকের স্ত্রী লিচু বাগানের দিকে তাকে খুঁজতে যান। এসময় ধর্ষকরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আলেয়া বেগম ওই গৃহবধূকে বাড়িতে নিয়ে আসে। পরে ঘোড়াঘাট থানায় গিয়ে তারা ঘটনার বিস্তারিত জানান এবং ওই ৩ ধর্ষকের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা করেন। 

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলামের নির্দেশে পুলিশ শুক্রবার রাতে অভিযান চালিয়ে ওই ৩ ধর্ষককে গ্রেপ্তার করেন, যার মামলা নং- ১৯, তাং- ২০/০৯/২০১৯ ইং। গৃহবধূকে ডাক্তারি পরিক্ষার জন্য আজ শনিবার  দিনাজপুর এম আব্দার রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা