kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

১৫ শ পিস ইয়াবাসহ আন্তর্জাতিক মাদকচক্রের দুই সদস্য গ্রেপ্তার

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   

২১ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



১৫ শ পিস ইয়াবাসহ আন্তর্জাতিক মাদকচক্রের দুই সদস্য গ্রেপ্তার

১৫ শ পিস ইয়াবাসহ মাদকচক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের বহনকারী মাইক্রোবাস নোহা হাইএস (ঢাকা মেট্রো-চ-১১-৪৬১৬) এবং চারটি মোবাইল ফোন জব্দ করা হয়। আজ শনিবার সকালে পাবনা ঈশ্বরদীর দাশুড়িয়া-কুষ্টিয়া মহাসড়কের রুপপুর মোড়ের সিএনজি গ্যাস পাম্পের সামনে থেকে তাদের আটক করা হয়। পুলিশের ভাষ্য, তারা দুজন আন্তর্জাতিক মাদকচক্রের সদস্য। তাদের নামে থানায় মামলাও রয়েছে।

আটককৃতরা হলেন- কুষ্টিয়া সদর থানার হাটো শরিপুর এলাকার লুৎফর রহমানের ছেলে নাহিদ হোসেন (৩৮) ও একই থানার কালি শংকরপুর এলাকার মৃত আখের আলী শেখের ছেলে রিমন হোসেন শেখ (২৮)। 

পাকশীস্থ রুপপুর পারমাণবিক বিদ্যুৎশক্তি প্রকল্পের ফাঁড়ি পুলিশের ইনচার্জ এসআই বিকাশ চক্রবর্তী জানান, মিয়ানমার থেকে আনা ইয়াবার একটি বড় চালান দাশুড়িয়া-কুষ্টিয়া (আইকে রোড) দিয়ে কুষ্টিয়ায় যাচ্ছে- সোসের্র দেওয়া এমন তথ্যের ভিত্তিতে ভোর থেকে ফাঁড়ির এএসআই মমতাজুল ইসলাম, আমিনুল ইসলামসহ পুলিশ সদস্যরা রাস্তায় অবস্থান নেন। পরে নম্বর দেখে গাড়িটি থামিয়ে তাদের আটক করা হয়। 

তিনি আরো জানান, আটককৃতদের নিকট থেকে ১৫ শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। তাদের বহনকারী হাইএস মাইক্রোবাস এবং চারটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। তারা আন্তর্জাতিক মাদকচক্রের সদস্য। আটক নাহিদের বিরুদ্ধে ৫টি এবং রিমনের নামে একটি মামলা রয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা