kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

কালীগঞ্জে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত তিন আসামি আটক

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি   

২১ সেপ্টেম্বর, ২০১৯ ০১:৫০ | পড়া যাবে ২ মিনিটে



কালীগঞ্জে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত তিন আসামি আটক

ছবি: কালের কণ্ঠ

ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে নারীসহ তিনজন সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত আসামিকে আটক করেছে। শুক্রবার ভোর রাতে উপজেলা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে হেলাল উদ্দীন ওরফে বাপ্পি (৩০) দেড় বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি।

কালীগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই সাজেদুল ইসলাম জানান, শুক্রবার ভোর রাতে থানার এএসআই মাসুদ রানা সঙ্গীয় ফোর্স নিয়ে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত আসামি আটকের জন্য অভিযান চালান। সে সময় কালীগঞ্জ উপজেলার পিরোজপুর গ্রাম থেকে শামসুর রহমান লাট্টুর ছেলে হেলাল উদ্দীন বাপ্পিকে আটক করেন। সে কুষ্টিয়া জিআর ৩৪৮/১০নং মামলার দেড় বছরের সাজাপ্রাপ্ত আসামি। এছাড়া সে নারী ও শিশু নির্যাতন দমন আইনের আরেকটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। বাপ্পি দীর্ঘদিন ধরে পলাতক ছিল। 

অপরদিকে একই উপজেলার ঈশ্বরবা গ্রাম থেকে আব্দুল মান্নান (৫৫) ও তার স্ত্রী নবীছন বেগমকে পুলিশ আটক করে। তাদের বিরুদ্ধেও থানায় ওয়ারেন্ট আছে বলে পুলিশ জানায়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, পুলিশ অভিযান চালিয়ে নারীসহ তিন ওয়েরেন্টভুক্ত ও সাজাপ্রাপ্ত আসামিকে আটক করেছে। তাদের দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা