kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

ইয়াবার চালান নিয়ে আওয়ামী লীগ নেতাসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

২০ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



ইয়াবার চালান নিয়ে আওয়ামী লীগ নেতাসহ আটক ৪

ছবি: কালের কণ্ঠ

কক্সবাজারের রামু থেকে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ নেতাসহ ৪ জনকে ১২ হাজার ইয়াবাসহ পুলিশ আটক করেছে। আটক নেতা শামসুল ইসলাম উপজেলার চাকমারকুল ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। পুলিশ তার ঘরে হানা দিয়ে শুক্রবার সন্ধ্যায় ইয়াবার চালানসহ তাদের আটক করে।

আটক আওয়ামী লীগ নেতার ঘর থেকে লোহার পাইপসহ নানা রকমের বেশ কিছু পরিমাণ যন্ত্রপাতিও উদ্ধার করা হয়েছে। এসব লোহার বড় পাইপে ইয়াবা ভরে দুই পার্শ্বে লেভেল লাগিয়ে পাইপের ভেতর করেই ইয়াবার চালান পাচারকালে পুলিশ অভিযান চালায়।

রামু থানা পুলিশ জানিয়েছে, গোপন সূত্রের খবরে পুলিশ আওয়ামী লীগ নেতার ঘরে অভিযান চালায়। এ সময় আওয়ামী লীগ নেতা তার ঘরে বসে ক্রেতাদের ইয়াবার চালান পাইপে ভরে ডেলিভারি দিচ্ছিলেন। এ সময় তার ছেলে সহযোগিতা করছিলেন।

পুলিশ অভিযান চালিয়ে স্থানীয় শ্রীমুরা গ্রামের মঞ্জুর, ক্রেতা চট্টগ্রামের বন্দর এলাকার মৃত আবদুস সালামের ছেলে মহসীন চৌধুরী ও মীরশ্বরাই সৈয়দ আলী মায়ানীর মৃত শাহ আলমের ছেলে শাহাদত হোসেনকেও আটক করেন।

রামু থানার ওসি তদন্ত মিজানুর রহমান জানান, অভিযানের সময় আওয়ামী লীগ নেতার ঘর থেকে ইয়াবা পাচারের নানা সরঞ্জামাদি উদ্ধার করা হয়। অভিযানের সময় আটক আওয়ামী লীগের সভাপতির ছেলে পালিয়ে যান।

মন্তব্য



সাতদিনের সেরা