kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

রুবেলের দুই কবজি কাটার ঘটনায় ৫ আসামি ৪ দিনের রিমান্ডে

আঞ্চলিক প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ    

২০ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



রুবেলের দুই কবজি কাটার ঘটনায় ৫ আসামি ৪ দিনের রিমান্ডে

রুবেল এর দুই হাতের কবজি কেটে নেওয়ার চাঞ্চল্যকর ঘটনায় ৫ আসামিকে আটকের পর আদালতে হাজির করা হলে সকলকে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। বুধবার রাতে নৃশংস এই ঘটনার পর পুলিশ দ্রুত অভিযান চালিয়ে উজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজ উদ্দীনসহ ৫ আসামিকে গ্রেপ্তার করে। 

গত বৃহস্পতিবার রুবেলের মা রুলি বেগম বাদী হয়ে ২১ জনের নাম উল্লেখসহ ৫/৬ জন অজ্ঞাত ব্যক্তির নাম উল্লেখ করে বৃহস্পতিবার রাতে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরে শুক্রবার বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আসামিদের আদালতের হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। পরে চাঁপাইনবাবগেঞ্জর চিফ জুডিশিয়াল আদালতের ম্যাজিস্ট্রেট 'খ' অঞ্চলের বিচারক মাইনুল হোসেন শুনানি শেষে ৪ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন বলে জানান শিবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতিকুল ইসলাম। 

প্রসঙ্গত, গত বুধবার গভীর রাতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ উদ্দীন ও তার ক্যাডাররা রুবেল হোসেন নামের এক যুবকককে তুলে নিয়ে গিয়ে পদ্মা নদীর বেড়িবাঁধ তালপট্টি মোড় এলাকায় দুই হাতের কবজি কেটে নেয়। গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। রুবেল বর্তমানে রাজশাহী মেডিক্যালে কলেজ হাসাপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা