kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

ফিল্মি স্টাইলে বসতঘর ভেঙে দিল প্রতিপক্ষ

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি   

২০ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:০৭ | পড়া যাবে ২ মিনিটে



ফিল্মি স্টাইলে বসতঘর ভেঙে দিল প্রতিপক্ষ

ঝালকাঠির রাজাপুরে প্রতিপক্ষের লোকজন ফিল্মি স্টাইলে হামলা চালিয়ে একটি পাকা ভবন ভেঙে দিয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের উত্তর বাঘরি গ্রামের হোসনেয়ারা বেগমের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটানায় ভুক্তভোগীরা রাজাপুর থানায় আজ শুক্রবার বিকালে মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, হোসনেয়ার বেগম ও তাঁর তিন বোন যৌথভাবে পৈতৃক বাড়িতে একটি পাকা ভবন নির্মাণ করেন। জমিতে ঘর নির্মাণের সময় তাদের মামা মো. হাবিব গাজী ও তাঁর ছেলে (মামাতো ভাই) মো. আরিফ গাজী কোনো বাধা দেয়নি। অথচ ঘর নির্মাণের পর গত বৃহস্পতিবার মধ্যরাতে ঘরে কেউ না থাকার সুযোগে ৭-৮ জন ভাড়াটে লোক নিয়ে পাকা ভবনটি ফিল্মি স্টাইলে ভেঙে গুঁড়িয়ে দেয়। এ সময় দেয়াল ভাঙার শব্দে প্রতিবেশীরা এগিয়ে এলে তাদের প্রাণনাশের হুমকি দিয়ে তাড়িয়ে দেওয়া হয় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়।

মামলার বাদী হোসনেয়ারা বেগম বলেন, বাবার আমল থেকে এই জায়গায় বসবাস করে আসছি। অথচ এখন আমাদের মামাতো ভাই আরিফ গাজী বলছে, এখানে আমরা জায়গা পাব না। আমাদের কোনো ভাই না থাকায় জমির কোনো অধিকার আমাদের নেই। আমাদের বসতঘরটি ভেঙে মালামাল লুট করে অন্তত ৩ লাখ টাকার ক্ষতি করেছে। আমরা এর বিচার চাই।

মামলা হওয়ার পর থেকে আরিফ গাজী পলাতক থাকায় তার কোনো মন্তব্য নেওয়া সম্ভব হয়নি। 

রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, মামলার অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা