kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

কালকিনিতে পাটের গুদামে আগুন

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি   

২০ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:৩২ | পড়া যাবে ২ মিনিটে



কালকিনিতে পাটের গুদামে আগুন

মাদারীপুরের কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের মিয়ারহাট বাজারে শুক্রবার দুপুর দেড়টার দিকে একটি পাটের গুদামে আগুন লেগে প্রায় ৭ শ মণ পাট পুড়ে গেছে। এতে প্রায় ১৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মো. মফছের খা জানান।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শুক্রবার দেড়টার দিকে বাজারের বেশির ভাগ ব্যবসায়ীরা দোকান বন্ধ করে কেউ জুমার নামাজ পড়তে গিয়েছিল আবার কেউ বাড়ি চলে যায়। এ সময় মিয়ার হাট বাজারে মো. মফছের খার একটি পাটের গুদামে হঠাৎ আগুন দেখতে পায় স্থানীয় লোকজন। পরে মাদারীপুর ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস গিয়ে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের পাশাপাশি স্থানীয় লোকজনও আগুন নেভানোর কাজ করে। এ সময় পাটের গুদামে থাকা প্রায় ৭ শ মণ পাট পুড়ে গেছে। আগুনে প্রায় ১৩ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্ত পাট ব্যবসায়ী মো. মফছের খান বলেন, আগুনে আমার গুদামে রাখা প্রায় ৭ শ মণ পাট পুড়েছে ও নষ্ট হয়ে গেছে। আমার বড় ধরনের ক্ষতি হয়ে গেল। 

মাদারীপুর ফায়ার সার্ভিসের সাব-অফিসার মো. সিরাজুল ইসলাম বলেন, আগুন লাগার খবর পেয়েই আমরা দ্রুত ঘটনাস্থলে চলে আসি এবং স্থানীয় লোকজনের সহযোগিতা প্রায় দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণে আগুন লাগতে পারে।

মন্তব্য



সাতদিনের সেরা