kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

মনোহরদীতে ইয়াবাসহ যুবলীগ সভাপতি গ্রেপ্তার

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি   

২০ সেপ্টেম্বর, ২০১৯ ০৩:৩১ | পড়া যাবে ২ মিনিটে



মনোহরদীতে ইয়াবাসহ যুবলীগ সভাপতি গ্রেপ্তার

নরসিংদীর মনোহরদীতে ১৬ পিস ইয়াবা বড়িসহ ফরিদুল আলম ভূঞা তুষার (২৮) নামের এক ইউনিয়ন যুবলীগের সভাপতিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় নাইম প্রধান (১৯) নামে তাঁর এক সহযোগীকেও গ্রেপ্তার করা হয়। বুধবার গভীর রাতে উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের বিলাগী গ্রাম থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ফরিদুল আলম ভূঞা তুষার মনোহরদী উপজেলার একদুয়ারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি। তিনি ইউনিয়নের বিলাগী গ্রামের ফেরদৌস আলম ভূঞার ছেলে। সহযোগী নাইম একই গ্রামের বাদল মিয়ার ছেলে। 

পুলিশ জানায়, বুধবার রাতে মনোহরদী থানার উপপরিদর্শক (এসআই) আমিরুল ইসলামের নেতৃত্বে টহল পুলিশ হাতিরদিয়া এলাকায় দায়িত্ব পালন করছিল। রাত ৩টায় হাতিরদিয়া-দুলালপুর রাস্তার বিলাগী কবরস্থানের সামনে দাঁড়িয়ে ছিলেন একদুয়ারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ফরিদুল আলম ভূঞা তুষার ও তাঁর সহযোগী নাইম প্রধান। এ সময় পুলিশের সন্দেহ হলে তাঁদের দুজনকে আটক করে। পরে তাঁদের কাছ থেকে ১৬ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। 

উপপরিদর্শক আমিরুল ইসলাম বলেন, আটককৃত তুষার ও নাইম এলাকার চিহ্নিত মাদকসেবী। বুধবার রাত ৩টায় টহল পুলিশ ইয়াবাসহ তাঁদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আটককৃত দুজনকে মাদক মামলায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা