kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

ভৈরবে সিএনজি-বাস মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

১৯ সেপ্টেম্বর, ২০১৯ ২০:২৫ | পড়া যাবে ২ মিনিটে



ভৈরবে সিএনজি-বাস মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

কিশোরগঞ্জের ভৈরবে কালিকাপ্রসাদ গাজিরটেক নামক স্থানে সিএনজিচালিত আটোরিকশার সাথে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে সিএনজির ২ যাত্রী মারা গেছে। নিহতরা হলো ভৈরব শহরের পলতাকান্দা গ্রামের মৃত সিরাজ মিয়ার পুত্র লিটন মিয়া (৪৫) ও নেত্রকোনা জেলার চানকোনা কলমাকান্দা গ্রামের বাচ্চু মিয়ার শিশু পুত্র সজীব মিয়া (১০)। এ ঘটনায় চারজন আহত হন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আজ বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি ভৈরবের গাজিরটেক নামক স্থানে পৌঁছলে বিপলীত দিক থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী যাত্রীবাহী সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং বাসটি রাস্তার পাশে পড়ে যায়। এ সময় সিএনজি অটোরিকশার চালকসহ পাঁচ যাত্রী গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতর আহত লিটন মিয়া ও তার শিশুপুত্র জয় এবং বাচ্চু মিয়ার শিশুপুত্র সজীবকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করে। পরে হাসপাতালে পৌঁছালে লিটন ও সজীব মারা যায়। 

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত ওসি শাহজাহান মিয়া ঘটনার সত্যতা স্বীকার করলেও নিহত হওয়ার ব্যাপারে তিনি কিছু জানেন না বলে জানান।

মন্তব্য



সাতদিনের সেরা