kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

আওয়ামী লীগ নেতা হত্যা, প্রতিবাদে উত্তাল সাভার

নিজস্ব প্রতিবেদক, সাভার   

১৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



আওয়ামী লীগ নেতা হত্যা, প্রতিবাদে উত্তাল সাভার

সাভারে পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদকে (৩৮) গুলি করে হত্যার ঘটনায় প্রতিবাদসভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সাভার পৌর আওয়ামী লীগের উদ্যোগে বৃহষ্পতিবার বিকেলে সাভারের তারাপুর মাঠে মজিদের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে এ প্রতিবাদসভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। নিহতের স্বজন ও এলাকাবাসী এ কর্মসূচিতে অংশগ্রহণ করে।

সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাভার পৌরসভার মেয়র আব্দুল গণির সভাপতিত্বে প্রতিবাদসভায় বক্তব্য দেন সাভার উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা, তেতুঁলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমরসহ প্রমুখ। এ ছাড়াও এ প্রতিবাদসভা ও বিক্ষোভ মিছিলে নিহতের স্বজন, সাভারের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ অংশ নেয়।

সভায় বক্তারা হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বলেন, এলাকায় মাদক কারবার সমূলে উৎপাটন করা হবে। মাদকের জন্যই খুনাখুনির মতো ঘটনা ঘটছে। মাদক কেনা-বেচা বন্ধ হলে সমাজে শান্তি ফিরে আসবে।

উল্লেখ্য, গত ১৩ সেপ্টেম্বর (শনিবার) রাতে সাভারের কোর্টবাড়ি এলাকায় নিজ বাসভবনের কাছে সাভার পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদকে মাথায় গুলি করে হত্যা করে একদল দুর্বৃত্ত। এ ঘটনায় সাভার মডেল থানা এজাহারভূক্ত এক আসামিসহ দুজনকে গ্রেপ্তার করেছে। তবে মামলার মূল আসামি সন্ত্রাসী মিকাইল মেম্বারকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা