kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

র‍্যাব-পুলিশের পাহারায় লাশ দাফন

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

১৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:১২ | পড়া যাবে ২ মিনিটে



র‍্যাব-পুলিশের পাহারায় লাশ দাফন

নারায়ণগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত কিশোর গ্যাং তুহিন বাহিনীর প্রধান সাইফুল ইসলাম তুহিনের লাশ অবশেষে পুলিশ ও র‌্যাবের পাহারায় দাফন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে দেওভোগের তাতীপাড়ায় জানাজা শেষে দুপুর ১২টার দিকে নগরীর পাইকপাড়া বড় কবরস্থানে তুহিনের মরদেহ দাফন কর হয়। এর আগে সকাল ৯টায় ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করে র‌্যাব।

তুহিনের স্বজনরা জানান, বুধবার লাশ দাফন নিয়ে দ্বিমত প্রকাশ করে দেওভোগের এলাকাবাসী। পরে পাইকপাড়া বড় কবরস্থানে মায়ের কবরের পাশেই তুহিনকে দাফন করার সিদ্ধান্ত নেওয়া হয়। তারা আরো জানান, পুলিশ ও র‌্যাব সদস্যদের উপস্থিতিতে জানাজা এবং দাফন সম্পন্ন হয়।

প্রসঙ্গত মঙ্গলবার রাতে কুমিল্লার দেবিদ্বার থেকে তুহিনকে আটক করেন র‌্যাব সদস্যরা। তার দেওয়া তথ্য মতে বুধবার গভীর রাতে নগরীর সৈয়দপুর এলাকায় অস্ত্র ও মাদক উদ্ধার করতে গেলে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে সে মারা যায়। র‌্যাব ঘটনাস্থল থেকে ৩ রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করে। তার বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন অপরাধে ৪টি মামলা ছিল। সবশেষ ২৭ জুলাই দেওভোগে শাকিল নামে এক যুবককে কুপিয়ে হত্যা করে তুহিন। ওই ঘটনায় তাকে প্রধান আসামি করে নিহত শাকিলের ভাই হত্যা মামলা দায়ের করে। পরে গ্রেপ্তার এড়াতে গাঢাকা দেয় তুহিন। নিহত তুহিন দেওভোগের তাতীপাড়া এলাকার ইজিবাইকচালক কাওসার হোসেনের ছেলে।

মন্তব্য



সাতদিনের সেরা