kalerkantho

শনিবার । ১১ আশ্বিন ১৪২৭ । ২৬ সেপ্টেম্বর ২০২০। ৮ সফর ১৪৪২

প্রেমের টানে বাড়িছাড়া ভারতীয় কিশোরীকে উদ্ধার করল পিবিআই

যশোর অফিস   

১৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



প্রেমের টানে বাড়িছাড়া ভারতীয় কিশোরীকে উদ্ধার করল পিবিআই

ভারতের ২৪ পরগণা থেকে প্রেমিকের হাত ধরে পালিয়ে বাংলাদেশে আসা তৃষ্ণা জানাকে (১৪) রাজবাড়ি থেকে উদ্ধার করেছে যশোর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। উদ্ধার হওয়া তৃষা ২৪ পরগনা জেলার পূর্ব অমরাবতীর সাগর জানার মেয়ে।

পিবিআই যশোরের অতিরিক্ত পুলিশ সুপার এমকেএইচ জাহাঙ্গীর হোসেন আজ বৃহস্পতিবার দুপুরে জানান, এপ্রিল মাসের ২৭ তারিখে প্রেমিকের সাথে বাড়ি ছেলে পালায় তৃষ্ণা। এরপর তার বাবা ২৪ পরগনা জেলার ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায় মামলা করেন। জাস্টিস এন্ড কেয়ার বাংলাদেশের মাধ্যমে ভিকটিম তৃষ্ণাকে উদ্ধারের দায়িত্ব পায় পিবিআই।

এরপর এসআই মিজানুর রহমান ও এস আই স্নেহাশিস দাস গত বুধবার অভিযান চালিয়ে রাজবাড়ি জেলার কালুখালী থানার পারকুল গ্রামে তৃষ্ণার প্রেমিক আকবরের বাবা হোসেন আলীর বাড়ি থেকে তৃষ্ণাকে উদ্ধার করে।

তিনি আরও জানান, হোসেন আলীর ছেলে আকবর আলী (২৭) গত ৮ বছর ভারতের গুজরাট রাজ্যে গার্মেন্টে কাজ করত। গত জানুয়ারী মাসে মোবাইল ফোনে তৃষ্ণার সাথে আকবরের পরিচয় হয়। পরবর্তীতে উভয়ের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর তারা বিয়ে করে বাংলাদেশে পালিয়ে আসার সিদ্ধান্ত নেয়। সে অনুযায়ী ২৭ এপ্রিল দুপুরে তৃষ্ণা বাড়ি থেকে পালিয়ে যায়। এরপর তারা মালদায় আকবরের এক আত্মীয়ের বাড়িতে ওঠে এবং সেখানেই তারা বিয়ে করে। সে বাড়িতে ৩ দিন থাকার পর দালালের মাধ্যমে হিলি সীমান্ত পার হয়ে বাংলাদেশে আসে এবং নিজেদের বাড়িতে বসবাস করতে থাকে। উদ্ধারের পর তৃষ্ণাকে আজ বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

এদিকে তৃষ্ণাকে বাড়িতে রেখে আকবর আবার ভারতে কাজে গেলে ভারতীয় পুলিশ তাকে আটক করে। বর্তমানে সে ভারতে আটক আছে।

মন্তব্য



সাতদিনের সেরা