kalerkantho

সোমবার । ২১ অক্টোবর ২০১৯। ৫ কাতির্ক ১৪২৬। ২১ সফর ১৪৪১       

নাজিরপুরে সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করলেন গণপূর্ত মন্ত্রী

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি   

১৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:১১ | পড়া যাবে ২ মিনিটে



নাজিরপুরে সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করলেন গণপূর্ত মন্ত্রী

পিরোজপুরের নাজিরপুর ও নেছারাবাদ উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের নিয়ে ৩ দিনব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ শুরু হয়েছে। আজ বৃহস্পতি বার সকাল ১০টা থেকে নাজিরপুর কৃষি প্রশিক্ষণ কেন্দ্র সম্মেলন কক্ষে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) আয়োজনে এ প্রশিক্ষণ শুরু হয়।

পিআইবি'র মহাপরিচালক জাফর ওয়াজেদের সভাপতিত্বে প্রশিক্ষণের উদ্বোধনী দিনে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ, শেখ মামুনুর রসিদ, সদস্য পিআইবি পরিচালনা বোর্ড। 

প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী বলেন, সত্যিকার তথ্য তুলে ধরতে পারার জন্য এ প্রশিক্ষণ গুরুত্বপূর্ণ।  সাংবাদিকতার মৌলিক দিকগুলো যদি জানা থাকে তাহলে সাংবাদিকরা জাতির কাছে সুন্দরভাবে তথ্য উপস্থাপন করতে পারবে। 

প্রশিক্ষণ কর্মশালায় উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, এ ধরনের প্রশিক্ষণ প্রশিক্ষণার্থীদের জীবনে মাইলফলক হয়ে থাকবে। এর মাধ্যমে আগামী দিনের জন্য নিজেদের তৈরি করার সুযোগ পাবে তারা। ৩ দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালায় বিভিন্ন সংবাদ মাধ্যমের ৩৫ জন সাংবাদিক অংশ নিয়েছেন এবং ওই কর্মশলার সমন্বয়কারীর দায়িত্ব পালন করেন পিআইবি'র প্রশিক্ষক মোহাম্মাদ আব্দুল মান্নান। 

মন্তব্য



সাতদিনের সেরা