kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

বুড়িমারী স্থলবন্দর সংযোগ মহাসড়কের সংস্কারকাজ উদ্বোধন

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি   

১৯ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:১৮ | পড়া যাবে ২ মিনিটে



বুড়িমারী স্থলবন্দর সংযোগ মহাসড়কের সংস্কারকাজ উদ্বোধন

লালমনিরহাট পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর মহাসড়কের জিরোপয়েন্ট থেকে ২৮ কোটি টাকা ব্যয়ে ১০ কিলোমিটার রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে।

বুধবার দুপুরে সড়ক বিভাগের বাস্তবায়নে পিরিয়ডিক মেইন্ট্যান্যাস প্রোগ্রাম (পিএমপি) মেজর সড়ক রংপুর জোনের আওতায় বড়বাড়ী- লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের বুড়িমারী জিরোপয়েন্টের অংশে ২৮ কোটি টাকা ব্যয়ে ১০ কিলোমিটার রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করেন প্রতিরক্ষা মন্ত্রণালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সদস্য ও লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি।

এ সময় সাংসদ বলেন, ‘দেশ এখন উন্নয়নের মহাসড়কে।সন্ত্রাস, জঙ্গীবাদ, জ্বালাও পোড়াও রাজনীতি মোকাবেলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সার্বজনীন উন্নয়ন করছেন। এখন তাঁর প্রধান লক্ষ্য দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করা।’

এ সময় উপস্থিত ছিলেন পাটগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বুড়িমারী স্থলবন্দর আমদানী- রপ্তানী এসোসিয়েশন সমিতির সভাপতি মো,রুহুল আমীন বাবুল, পাটগ্রাম উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ। সভাপতি বাবু পূর্ণ চন্দ্র , সড়ক ও জনপথ বিভাগের (সহজ) লালমনিরহাট কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী হামিদুল ইসলাম, বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বুড়িমারী স্থলবন্দর আমদানী রপ্তানী এসোসিয়েশন সমিতির সাধারন সম্পাদক আবু সাঈদ নেওয়াজ নিশাত,পাটগ্রাম উপজেলা প্রকৌশলী আবু তৈয়ব মো. শামসুজ্জামান ,বুড়িমারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তাহাজুল ইসলাম মিঠু প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা