kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

নান্দাইলে আওয়ামী লীগ নেতার পরিবারকে জিম্মির হুমকি

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

১৮ সেপ্টেম্বর, ২০১৯ ২২:০৯ | পড়া যাবে ২ মিনিটে



নান্দাইলে আওয়ামী লীগ নেতার পরিবারকে জিম্মির হুমকি

ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদককে সর্বহারা পরিচয়ে মোবাইল ফোনে হুমকি দেওয়া হয়েছে। হুমকিতে তারা ওই নেতার পরিবারকে জিম্মি করার হুমকি দিয়েছে।

আজ বুধবার দুপুরে স্থানীয় প্রেস ক্লাবে ওই আওয়ামী লীগ নেতা থানায় করা জিডির কপি নিয়ে ঘটনা বর্ণনা করেন।

ওই নেতার নাম মো. শফিকুল ইসলাম সরকার। তিনি নান্দাইল পৌর শহরের পাঁচ নম্বর ওয়ার্ডের মোরগ মহাল মহল্লার বাসিন্দা ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান। এ ঘটনায় তিনি রাতেই নান্দাইল মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন।

শফিকুল ইসলাম বুধবার দুপুরে সাংবাদিকদের বলেন, নান্দাইলের একজন অসুস্থ শিক্ষককে আর্থিক সহায়তা দেওয়ার জন্য কয়েকজন ঠিকাদারকে নিয়ে উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল কার্যালয়ে বসে কথা বলছিলেন। রাত পৌনে আটটার দিকে একটি অজ্ঞাত নম্বর থেকে ফোন করে ফোনধারী ব্যক্তি তার নাম জানতে চান। পরে ফোনধারী ব্যক্তি নিজেকে সর্বহারা পার্টির মতিন বলে দাবি করে বলেন, আমার দলের সদস্যরা আপনার বাসার আশপাশেই ঘুরছে। যেকোনো সময় আপনার পরিবারকে জিম্মি করা হতে পারে।

এ কথা শোনার পর তিনি (শফিকুল) ফোনধারী ব্যক্তিকে ফোন রাখতে বলেন। তখন ফোনধারী ব্যক্তি হুমকি দিয়ে বলেন, ফোন রাখেন তো বললেন পরে আপনাকে পস্তাতে হবে। এ কথা বলার পর শফিকুল ইসলাম নিজেই ফোন রেখে দেন। পরে তিনি বাসায় যোগাযোগ করে পরিবারের খোঁজখবর নিয়ে সাবধানে থাকতে বলেন।

পরে তিনি সহকর্মী ঠিকাদারদের বিষয়টি জানান। রাতেই তিনি নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনসুর আহাম্মাদের সাথে কথা বলে একটি সাধারণ ডায়েরি করেন। ওসি মনসুর আহাম্মাদ জানান, ঘটনাটি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখা হচ্ছে। 

মন্তব্য



সাতদিনের সেরা