kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

একা পেলেই ছাত্রীদের কুপ্রস্তাব দেন প্রাইভেট শিক্ষক সজিব

মহাদেবপুর-বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি   

১৮ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৩২ | পড়া যাবে ২ মিনিটে



একা পেলেই ছাত্রীদের কুপ্রস্তাব দেন প্রাইভেট শিক্ষক সজিব

নওগাঁর মহাদেবপুরে এক প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে একাধিক ছাত্রীকে যৌন হয়রানি করেছে বলে অভিযোগ উঠছে। গত সোমবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার বরাবর উপজেলা সদরের জাহাঙ্গীরপুর সরকারি বালিকা বিদ্যালয় ও কলেজের নবম শ্রেণির দুই ছাত্রী এ অভিযোগ করে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার খাজুর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে মো. মোশারফ হোসেন সজিব দীর্ঘদিন ধরে ওই বিদ্যালয় সংলগ্ন একটি ঘরে ২০/২২ জন ছাত্র-ছাত্রীকে ইংরেজি প্রাইভেট পড়ান। পড়ানোর সময় ওই দুই ছাত্রীসহ ১০/১২ জনকে বিভিন্ন সময় একা পেয়ে পাশের ঘরে ডেকে নিয়ে কুপ্রস্তাব দেওয়াসহ তাদের শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন বলে অভিযোগ করা হয়।

অভিযোগে আরো বলা হয়, ভয়ভীতি প্রদর্শন করে ওই শিক্ষক একাধিক ছাত্রীর সাথে শারীরিক সম্পর্ক করার চেষ্টাও করে। বিষয়টি বুঝতে পেরে কয়েকজন ছাত্রী তার কাছে প্রাইভেট পড়া বন্ধ করে দেয়।

এদিকে অভিযুক্ত শিক্ষক এ অভিযোগ অস্বীকার করে বলেন, তার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে একটি মহল।

এ অভিযোগ প্রাপ্তির সত্যতা স্বীকার করে মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বে থাকা সহকারী কমিশনার (ভূমি) আসমা খাতুন বলেন, অভিযোগ পেয়েছি। কিন্তু ব্যবস্থা নেওয়ার আগেই অভিযোগকারী ছাত্রী এবং তার মা এসে বলেছেন তারা অন্য করো দ্বারা প্রভাবিত হয়ে এ অভিযোগ করেছে।

মন্তব্য



সাতদিনের সেরা