kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

গৃহবধূর গোসলের দৃশ্য ধারণ করে টাকা দাবি, গ্রেপ্তার ৩

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

১৮ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



গৃহবধূর গোসলের দৃশ্য ধারণ করে টাকা দাবি, গ্রেপ্তার ৩

টাঙ্গাইলের মির্জাপুরে এক গৃহবধূর গোসলের দৃশ্য মোবাইলে ভিডিও করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার কথা বলে মোটা অংকের টাকা দাবি করার অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ওই গৃহবধূর লিখিত অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ উপজেলার বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া ও কোটবহুরিয়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করে। 

গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয় গ্রামের মোবারক হোসেনের ছেলে বরকত, একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সোলাইমান এবং কোট বহুরিয়া গ্রামের বদর উদ্দিনের ছেলে আব্দুল আলীম।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত তিন যুবক বেশ কিছুদিন আগে ওই গৃহবধূর নির্মাণাধীন বাড়িতে দিনমজুরের কাজ করত। একদিন ওই গৃহবধূ বাথরুমে গোসল করতে গেলে তিন যুবক গোপনে মোবাইল ফোলে গোসলের দৃশ্য ভিডিও ও ছবি তুলে। পরে ওই গৃহবধূকে ফোন করে বিষয়টি জানিয়ে মোটা অংকের টাকা দাবি করে। এতে গৃহবধূ সারা না দিলে গোসেলর কয়েকটি ছবি গৃহবধূর ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠায়। এ ঘটনায় মঙ্গলবার ওই গৃহবধূ মির্জাপুর থানায় অভিযোগ দিলে রাতে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত তিনজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

মন্তব্য



সাতদিনের সেরা