kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযান

ক্লাবে মদের আসর, জামালপুরে তিনজনকে ৬ মাসের কারাদণ্ড

জামালপুর প্রতিনিধি   

১৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:০৪ | পড়া যাবে ২ মিনিটে



ক্লাবে মদের আসর, জামালপুরে তিনজনকে ৬ মাসের কারাদণ্ড

ফাইল ফটো

ক্লাবে মদের আসর বসানোসহ নানা অভিযোগে জামালপুর সদরের কেন্দুয়া ইউনিয়নে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের তিন নেতাকে ছয় মাসের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ১০ দিনের কারাদণ্ড দিয়েছেন।

মঙ্গলবার রাতে এ অভিযান চালানো হয়।

ভ্রাম্যমাণ আদালতের রায়ে সাজাপ্রাপ্তরা হলেন কেন্দুয়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ ফখরুল আলম লিটু (৫০), কেন্দুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও স্থানীয় বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মাসুদ রানা টিক্কি (৪৫) ও ইউনিয়ন যুবলীগের নেতা আমিনুল ইসলাম রতন (৩২)। তারা সবাই কেন্দুয়া বাজার এলাকার বাসিন্দা।

র‌্যাব সূত্রে জানা গেছে, জেলা প্রশাসনের নির্বাহী হাকিম মো. নজরুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি ভ্রাম্যমাণ আদালত আজ মঙ্গলবার রাত ৮টার দিকে জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কেন্দুয়া বাজারে তারকা সংঘ নামের একটি ক্লাবে অভিযান চালায়। র‌্যাবের জামালপুর ক্যাম্পের কম্পানি কমান্ডার মো. তোফায়েল আহমেদ মিয়া ও সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদ এ অভিযানে অংশ নেন। ওই ক্লাবে মদের আসর বসানোসহ বিভিন্ন অনৈতিক কার্যকলাপ হতো বলে র‌্যাবের কাছে অভিযোগ ছিল।

অভিযানের সময় ওই ক্লাব থেকে ওই তিন নেতাকে আটক এবং কিছুক্ষণ আগে খাওয়া মদের দুটি খালি বোতল ও কয়েকটি পানির খালি বোতল জব্দ করেছে র‌্যাব।

পরে ঘটনাস্থলেই আটক তিননেতাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম মো. নজরুল ইসলাম আটক তিনজনের প্রত্যেককে ছয় মাসের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ১০ দিনের কারাদণ্ড দেন। পরে তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

র‌্যাব জামালপুর ক্যাম্পের সহকারী পুলিশ সুপার জুনাঈদ আফ্রাদ কালের কণ্ঠকে বলেন, ‘মদের আসরসহ বিভিন্ন অনৈতিক কার্যকলাপের অভিযোগে তারকা সংঘ থেকে আটক তিনজনকে ভ্রাম্যমাণ আদালতে সাজা দেওয়ার পর তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।’

মন্তব্য



সাতদিনের সেরা