kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

ধামরাইয়ে রাস্তা নির্মাণে ঠিকাদার বদল

ধামরাই (ঢাকা) প্রতিনিধি   

১৭ সেপ্টেম্বর, ২০১৯ ২২:০৯ | পড়া যাবে ১ মিনিটে



ধামরাইয়ে রাস্তা নির্মাণে ঠিকাদার বদল

নিম্নমাণের সামগ্রী দিয়ে ধামরাইয়ে একটি রাস্তা নির্মাণের প্রস্তুতি চলছিল। এলাকাবাসীর বাধা ও গণমাধ্যমের সংবাদে অবশেষে পরিবর্তন ঘটেছে তাতে। নিম্নমাণের উপকরণ মঙ্গলবার অপসারণ করেছেন ঠিকাদার। নতুন ঠিকাদার দিয়ে কাজটি করা হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

সূত্র জানায়, ঢাকা জেলা পরিষদের অর্থায়নে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই থানা বাসষ্ট্যান্ড থেকে নতুন দক্ষিনপাড়া পর্যন্ত ১৩৮ মিটার রাস্তা নির্মাণের কাজ চলছে। সেখানে সিলিকশন বালির পরিবর্তে সাধারন বালু, পাথরের পরিবর্তে সুড়কিসহ নানা নিম্নমাণের সামগ্রী দেয়ার প্রস্তুতি চলছিল। রবিবার এলাকাবাসী নিয়ে স্থানীয় কাউন্সিলর এ কাজে বাধা দেন। পরিস্থিতি প্রতিকূল দেখে ঠিকাদারের লোকজন পালিয়ে যান।‘ধামরাইয়ে কাজ বন্ধ করে দিল এলাকাবাসী’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয় দৈনিক কালের কন্ঠে। এরপর বদলায় পরিস্থিতি।

সংশ্লিষ্ট রাস্তার দায়িত্বপ্রাপ্ত জেলা পরিষদের উপসহকারী প্রকৌশলী নজরুল ইসলাম বলেন, 'রাস্তার কাজটি পেয়েছে মেসার্স রকসি টেডার্স নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান।  এ প্রতিষ্ঠান সাব কন্ট্রাক্ট দিয়েছিল আবদুল বাসেদ জিহাদী নামের এক ব্যক্তিকে। নিম্নমাণের সামগ্রী ব্যবহার করায় তাকে বাদ দেওয়া হয়েছে। নতুন করে কাজ দেওয়া হয়েছে ধামরাইয়ের শহিদুল নামের এক ঠিকাদারকে।'

মন্তব্য



সাতদিনের সেরা