kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

কাউখালীতে মিলল যুবকের ঝুলন্ত লাশ

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

১৭ সেপ্টেম্বর, ২০১৯ ২২:০৫ | পড়া যাবে ২ মিনিটে



কাউখালীতে মিলল যুবকের ঝুলন্ত লাশ

পিরোজ‌পুরের কাউখালীতে মো. রাকিব রাঢ়ী (১৭) নামে ডিশ ব্যবসায়ী এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোররাতে উপজেলা সদর ইউনিয়নের আইরণ ঝাপূর্ষী গ্রামের বাড়ির একটি পেয়ারা গাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নিহত ওই যুবকের মৃত্যুর কারণ পরিবার ও পুলিশ উদ্‌ঘাটন করতে পরেনি। রাকিব আইরণ ঝাপূর্ষী গ্রামের মো. আব্দুল জলিল রাঢ়ীর ছোট ছেলে। সে তার বড় ভাইয়ের সাথে ডিশ লাইনের ব্যবসায় জড়িত ছিল।

থানা সূত্রে জানা গেছে, রাকিব তার বড় ভাইয়ের সাথে ডিশ লাইনের ব্যবসার গ্রাহকদের মাসিক বিল উত্তোলন করে সোমবার রাতে বাড়ি ফেরে। রাতে খাওয়া-দাওয়া করে সে তার কক্ষে ঘুমিয়ে পড়ে। রাত আড়াইটার দিকে তার মায়ের ঘুম ভাঙলে রাকিবের কক্ষে টিভি চালুর শব্দ পেয়ে রাকিবের কক্ষে গিয়ে দেখে বিছানা খালি। এরপর খোঁজাখুঁজি করে কসতঘর লাগোয়া একটি পেয়ার গাছে তার লাশ ঝুলতে দেখে থানায় খবর দেন। পুলিশ আজ মঙ্গলবার ভোররাতে ঘটনাস্থল হতে ওই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে। 

নিহত রাকিবের পিতা আব্দুল জলিল জানান, তার ছেলে কি কারণে আত্মহত্যা করেছে তা তারা জানেন না। রাতের খাবার শেষে আমরা ঘুমিয়ে যাই, রাকিব টিভি দেখতেছিল। গভীর রাতে টিভির শব্দে ঘুম ভাঙলে দেখি ছেলের কক্ষের দরজা খোলা। তাকে না পেয়ে আমি বাহিরে টর্চ মেরে দেখি ঘরের সামনের পেয়ারা গাছে তার লাশ ঝুলছে। 

কাউখালী থানা ওসি মো. নজরুল ইসলাম জানান. ওই যুবকরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। তার মৃত্যুর কোনো কারণ উদ্‌ঘাটন করা যায়নি। এ ঘটনায় কাউখালী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা