kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

নীলফামারীতে যুবকের লাশ উদ্ধার

নীলফামারী প্রতিনিধি   

১৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



নীলফামারীতে যুবকের লাশ উদ্ধার

নীলফামারীতে সফিকুল ইলাম (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে জেলা সদরের ইটাখোলা ইউনিয়নের সিংদই গ্রামের একটি সেচ নালা থেকে তার লাশ উদ্ধার করে। সে ওই গ্রামের মমিনুল ইসলামের ছেলে। নেশাগ্রস্ত অবস্থায় সেচ নালায় জমে থাকা পানিতে পড়ে ওই যুবকের মৃত্যু হতে পারে বলে ধারণা করছেন এলাকাবাসী।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার সকালে ওই সেচ নালায় সফিকুলের লাশ দেখতে পায় আমন ক্ষেতে কাজ করতে যাওয়া কৃষকরা। এরপর পরিবারের সদস্যরা লাশ শনাক্ত করে পুলিশে খবর দেয়। বেলা সাড়ে ১২টার দিকে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

তারা ধারণা করে বলেন, সফিকুল নিয়মিত মাদক গ্রহণ করত। ঘটনার দিন অতিরিক্ত মাদক গ্রহণ করে নির্জন ওই সেচ নালার পানিতে পড়ে তার মৃত্যু হতে পারে। 

সফিকুলের মাদক সেবনের কথা স্বীকার করে তার বড়ভাই শরিফুল ইসলাম (৩০) বলেন, গত সোমবার সকাল ৮টার দিকে বাড়ি থেকে বেরিয়ে আর ফিরে আসেনি। মঙ্গলবার সকালে সেচ নালায় তার লাশ পড়ে থাকতে শুনে পুলিশে খবর দেই। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। মৃত্যুর প্রকৃত কারণ জানতে আমরা লাশ ময়নাতদন্তের দাবি জানিয়েছি।

নীলফামারী সদর থানার এসআই সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করে ময়নাতন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। তার বড়ভাই এবং এলাকাবাসীর তথ্যানুযায়ী সফিকুল একজন মাদকসেবী ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা