kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

বুড়িগঙ্গায় অজ্ঞাতপরিচয় কিশোরের লাশ

কেরানীগঞ্জ প্রতিনিধি   

১৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



বুড়িগঙ্গায় অজ্ঞাতপরিচয় কিশোরের লাশ

বুড়িগঙ্গা নদীর পাগলা ঘাট এলাকা থেকে অজ্ঞাতপরিচয় কিশোরের (১৫) ভাসমান লাশ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। আজ মঙ্গলবার সকালে নিহত কিশোরের লাশ উদ্ধার শেষে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই ফিরোজ আলম জানান, স্থানীয় লোকজন খেয়ানৌকা দিয়ে পারাপারের সময় বুড়িগঙ্গা নদীতে ওই কিশোরের লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত কিশোরের লাশটি ভাসতে দেখেতে পাই। এরপর লাশটি তুলে এলাকাবাসীকে দেখাই। এলাকাবাসী লাশটি শনাক্ত করতে পারেনি। পরে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠাই। নিহত কিশোরের পরনে লাল রঙের একটি আন্ডারওয়্যার ছিল। নিহতের গায়ে কোনো আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান বলেন, স্থানীয় লোকজনের সংবাদের মাধ্যমে অজ্ঞাত কিশোরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট বা নিহত কিশোরের পরিচয় পাওয়া গেলে মৃত্যুর রহস্য জানা যাবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত কিশোরের পরিচয় পাওয়া যায়নি।

মন্তব্য



সাতদিনের সেরা