kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি   

১৭ সেপ্টেম্বর, ২০১৯ ০৩:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যু

বাগেরহাটে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী এক কলেজছাত্র নিহত হয়েছে। এ সময় ট্রাকচালক ও তার সহকারী আহত হয়। সোমবার দুপুর দেড়টার দিকে খুলনা-মোংলা মহাসড়কের শ্যামবাগাত এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে প্রথমে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত সোয়ানুর রহমান সোয়ান (১৮) বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার শুভদিয়া গ্রামের জিয়া উদ্দিন শেখের ছেলে। তিনি স্থানীয় কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল বলে পুলিশ জানায়।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনম খায়রুল আনাম জানান, মোংলা থেকে ছেড়ে আসা সিমেন্ট বোঝাই একটি ট্রাক ঘটনাস্থলে পৌঁছালে বিপরীতমুখি একটি মোটরসাইকেলকে সামনে থেকে চাপা দেয়। এ সময় ট্রাকটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। মোটরসাইকেল আরোহী কলেজছাত্র এবং ট্রাকচালক ও তার সহকারী আহত হয়। আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা কলেজছাত্র সোয়ানকে মৃত ঘোষণা করেন। 

ওসি আনম খায়রুল আনাম আরো জানান, খবর পেয়ে বাগেরহাট ফায়ার ব্রিগেড সদস্যরা দ্রুত ছুটে এসে দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করে। ট্রাকটি জব্ধ করা হয়েছে বলে ওসি জানান।

মন্তব্য



সাতদিনের সেরা