kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

স্বর্ণ পাচার মামলায় আসামির যাবজ্জীবন

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি   

১৬ সেপ্টেম্বর, ২০১৯ ২১:২১ | পড়া যাবে ২ মিনিটে



স্বর্ণ পাচার মামলায় আসামির যাবজ্জীবন

চুয়াডাঙ্গায় স্বর্ণ পাচার মামলায় এক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সোমবার বিকালে চুয়াডাঙ্গার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহা. রবিউল ইসলাম আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। এরপর আসামিকে পুলিশ প্রহরায় চুয়াডাঙ্গা জেলা কারাগারে নেওয়া হয়। সাজাপ্রাপ্ত আসামি সেলিম মিয়া দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের আব্দুল কাদেরের ছেলে।

আদালত সূত্র জানায়, ২০১৮ সালের ৩১ আক্টোবর সকালে চুয়াডাঙ্গার জীবননগর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি বাস থামে দামুড়হুদার দর্শনা ফিলিং ষ্টেশনের সামনে। সেখানে বাস থেকে নামেন সেলিম মিয়া। আগে থেকে সংবাদ পেয়ে সেখানে অবস্থান নিয়েছিল চুয়াডাঙ্গা ৬ বিজিবির একটি টহল দল। সেলিমকে আটকের পর শরীর তল্লাশি করা হলে পাওয়া যায় দশটি স্বর্ণের বার।

স্বর্ণ চালান আটকের ঘটনায় চুয়াডাঙ্গা ৬ বিজিবির হাবিলদার শওকত আলি বাদি হয়ে দামুড়হুদা থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই রফিকুল ইসলাম ২০১৮ সালের ৩০ নভেম্বর আদালতে চার্জশিট দাখিল করেন। ১১ জন জন সাক্ষীর মধ্যে ৬ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে সোমবার চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রায় ঘোষণা করেন।

মন্তব্য



সাতদিনের সেরা