kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

অবশেষে মিলেছে নিলিমার লাশ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

১৬ সেপ্টেম্বর, ২০১৯ ২০:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



অবশেষে মিলেছে নিলিমার লাশ

টাঙ্গাইলের মির্জাপুরে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ নিলিমা লস্করের (১৭) লাশ মিলেছে প্রায় ২৮ ঘন্টা পর। সোমবার সন্ধ্যা ছয়টার দিকে ধলেশ্বরী নদীর এলেমজানি সাফর্তা এলাকা থেকে ডুবুরিরা তার লাশ উদ্ধার করেন। আগের দিন দুপুরে উয়ার্শী ইউনিয়নে নাগরপাড়া খেয়াঘাটে নৌকাডুবির ঘটনা ঘটেছিল।

স্থানীয় সূত্র জানায়, নিলিমা লস্কর উয়ার্শী ইউনিয়নের মজদই গ্রামের আলম লস্করের মেয়ে। তিনি নতুন কহেলা কলেজের একাদশ শ্রেণির বাণিজ্য বিভাগের শিক্ষার্থী ছিলেন। রবিবার দুপুরে কলেজ ছুটির পর এক শিক্ষকসহ ৩০ জন শিক্ষার্থী নৌকাযোগে নদী পার হচ্ছিলেন। খেয়াঘাটের কাছাকাছি পৌছে নৌকাটি ডুবে যায়। এতে অন্যরা সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও নিলিমা পানিতে ডুবে যান। তাকে উদ্ধার করতে স্থানীয়রা দীর্ঘক্ষন চেষ্টা চালান।

খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে। তারা উদ্ধার অভিযান অব্যাহত রাখলেও নিলিমার সন্ধান মিলছিল না। ঢাকা থেকে ডুবুরি এনে চলে টানা প্রচেষ্টা। সোমবার উদ্ধার অভিযান চালিয়ে সফল হতে পারেননি তারা।

মির্জাপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. মঈনুল হক জানান, ঘটনাস্থলের প্রায় আধা কিলোমিটার দূরে সাফর্তা এলাকায় নিলিমার লাশ ভাসতে দেখেন এলাকাবাসী। পরে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা