kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

ইবি ছাত্রলীগ সম্পাদকের বহিস্কার দাবি

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৪৮ | পড়া যাবে ১ মিনিটে



ইবি ছাত্রলীগ সম্পাদকের বহিস্কার দাবি

নিয়োগ বাণিজ্যসহ দূর্নীতিতে যুক্ত থাকায় ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের বহিস্কার দাবি করেছেন ছাত্রলীগের একাংশের নেতারা। সোমবার বেলা দেড়টার দিকে উপাচার্যের সাথে দেখা করে নেতৃবৃন্দ এ দাবি তুলে ধরেন।

সূত্র জানায়, বিশ্ববিদ্যালয়  উপাচার্যের সাথে সাক্ষাত করেছেন ইবি ছাত্রলীগের ছাত্র বিষয়ক সম্পাদক মিজারুর রহমান লালন, সহ সম্পাদক ফয়সাল সিদ্দিকি আরাফাত, সাবেক সাংগঠনিক সম্পাদক শিশির ইসলাম বাবু, তৌকির মাহফুজ মাসুদসহ শতাধিক নেতাকর্মী। এ সময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা উপস্থিত ছিলেন।

ছাত্রলীগের নেতৃবৃন্দ দাবি করেন, ইবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের সম্প্রতি ফাঁস হওয়া অডিও ক্লিপে জানা গেছে তিনি ড্রাইভার নিয়োগ বাণিজ্যের সাথে জড়িত। ছাত্রলীগে ৪০ লাখ টাকা দিয়ে সম্পাদক হওয়ার তথ্য তিনি প্রকাশ করেছেন। এছাড়া তার কথাবার্তায় আদালত অবমাননার বিষয় রয়েছে। শিক্ষার্থী হিসেবে তার এমন কর্মে সন্মান ক্ষুন্ন হওয়ায় বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার করতে হবে। উপাচার্য এ বিষয়ে কথা বলতে চাইলে ছাত্রলীগ নেতারা বহিস্কারের ঘোষণা ছাড়া অন্য কিছু শুনতে রাজি হননি।

মন্তব্য



সাতদিনের সেরা