kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

পাগলের লাঠির আঘাতে নিহত ১

শরীয়তপুর প্রতিনিধি   

১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:২২ | পড়া যাবে ২ মিনিটে



পাগলের লাঠির আঘাতে নিহত ১

নড়িয়া উপজেলার ঘড়িসার ইউনিয়নে বেলায়েত হোসেন ঢালী (৫৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন লাঠির আঘাতে। স্থানীয়ভাবে পাগল হিসেবে পরিচিত যুবক আমানউল্লাহ মালত (৩২) সোমবার সকালে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করে বলে জানা গেছে। পুলিশ আমান উল্লাহকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে।

সূত্র জানায়, নিহত বেলায়েত হোসেন ঢালী ইছাপাসা গ্রামের আমির হোসেন ঢালীর ছেলে। সোমবার সকাল দশটার দিকে সুরেশ্বর বাজার থেকে তিনি বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে সুরেশ্বর সমিতির ঘাট মসজিদের সামনে তার উপর আক্রমণ চালায় আমান উল্লাহ। পেছন থেকে বেলায়েতের মাথায় লাঠি দিয়ে আঘাত করেই সে পালিয়ে যায়। স্থানীয়রা বেলায়েতকে উদ্ধার করে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নড়িয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে। বেলায়েতের মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আমান উল্লাহ কেন হামলা চালিয়েছে সে ব্যাপারে স্থানীয়রা ধারণা দিতে পারেননি। সুরেস্বর গ্রামের আলাউদ্দিন মালতের ছেলে আমান উল্লাহ ইতিপূর্বে বিভিন্ন পাগলামী আচরন করলেও হত্যার মতো ঘটনা কেন ঘটিয়েছে তা বুঝতে পারছেন না স্বজনরা।

নড়িয়া থানার ওসি মঞ্জুরুল হক আকন্দ বলেন, 'হামলাকারী আমান উল্লাহ মানসিক রোগী বলে জানা গেছে। পুলিশ তাকে গ্রেপ্তারের চেষ্টা করছে।'

মন্তব্য



সাতদিনের সেরা