kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

মঠবাড়িয়ায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর    

১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:০১ | পড়া যাবে ২ মিনিটে



মঠবাড়িয়ায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

পিরোজপুরের মঠবাড়িয়ায় একটি শিক্ষা প্রতিষ্ঠানের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে সোহরাফ হোসেন(৪৫) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার মিরুখালী স্কুল এণ্ড কলেজের নির্মাণাধীন ভবনের তিন তলার ছাদের ঢালাইয়ের সেন্টারিং অপসারণকালে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে নিহত শ্রমিকের লাশ উদ্ধার করেছে।

নিহত সোহরাফ হোসেন উপজেলার উত্তর মিরুখালী গ্রামের মো. হাতেম হাওলাদারের ছেলে। সে দুই সন্তানের জনক।

এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে মিরুখালী স্কুল এণ্ড কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন খান জানান, কলেজ একাডেমি ভবনের সম্প্রসারিত তিনতলায় শ্রেণিকক্ষ নির্মাণ প্রকল্পের কাজ চলছিল। কয়েকদিন আগে তিনতলা ভবনের ছাদ ঢালাই সম্পন্ন হয়। আজ সোমবার ভোরে সাতজন শ্রমিক ঢালাইকৃত ছাদের সেন্টারিং এর উপকরণ অপসারণের কাজ করছিলেন। সকাল সাড়ে আটটার দিকে সোহরাফ হোসেন নামে একজন নির্মাণ শ্রমিক কাজ করার সময় অসাবধানতাবশত পা ফসকে ভবন থেকে ছিটকে নিচে পড়ে যান। দ্রুত সঙ্গীয় শ্রমিক ও স্থানীয়রা মিলে আহত নির্মাণ শ্রমিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ খবর পেয়ে হাসপাতাল হতে নিহত শ্রমিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ বলেন, নিহত শ্রমিকরে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা