kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

মির্জাপুরে ভুয়া ডাক্তার ধরতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০১:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



মির্জাপুরে ভুয়া ডাক্তার ধরতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

টাঙ্গাইলের মির্জাপুরে বাঁশতৈল ডায়াগনস্টিক সেন্টারের ভুয়া ডাক্তারকে আটক করতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়েছে। তবে অভিযুক্ত ওই ভুয়া ডাক্তার টের পেয়ে পালিয়ে গেছেন। রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. মাঈনুল হকের নেতৃত্বে বাঁশতৈল বাজারের ওই ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়।

গত রবিবার দৈনিক কালের কণ্ঠ পত্রিকায় "ভুল চিকিৎসায় যুবকের মৃত্যুর অভিযোগ" শিরোনামে সংবাদ প্রকাশ হয়। সংবাদটি স্থানীয় প্রশাসনের নজরে আসলে রবিবার সন্ধ্যা সাড়ে সাতটায় ভুয়া ডাক্তারকে আটক করতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়। কিন্তু ভুয়া ডাক্তার টের পেয়ে ক্লিনিকে তালা ঝুলিয়ে পালিয়ে যান। 

ওই ভুয়া ডাক্তারকে মুঠোফোনে কল দিয়ে পালিয়ে যেতে সহায়তা করায় বাঁশতৈল বাজারের এক ব্যবসায়ীকে আটক করে পাঁচ হাজার টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) মো. মাঈনুল হক জানান, কালের কণ্ঠ পত্রিকায় সংবাদ প্রকাশের পর ভুয়া ডাক্তারের বিষয়টি নজরে আসে। তবে অভিযান চালিয়ে তাকে আটক করা যায়নি। তাকে পালিয়ে যেতে সহায়তা করায় এক ব্যবসায়ীকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

মন্তব্য



সাতদিনের সেরা