kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

মির্জাপুরে বৃদ্ধা খুন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

১৫ সেপ্টেম্বর, ২০১৯ ২০:৫০ | পড়া যাবে ২ মিনিটে



মির্জাপুরে বৃদ্ধা খুন

টাঙ্গাইলের মির্জাপুরে রুপবানু বেগম (৬০) নামে এক বৃদ্ধা খুনের শিকার হয়েছেন। বাড়িতে স্বর্ণালঙ্কার চুরির সময় তাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করা হয় বলে স্বজনদের ধারণা। শনিবার রাতে বাঁশতৈল ইউনিয়নের হরতকিতলা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠিয়েছে।

স্বজনরা জানান, দুই ছেলে ও তিন কন্যার জননী রুপবানু বেগম। বাড়িতে তিনি দুই ছেলে ও পুত্রবধু নিয়ে বসবাস করেন। স্বামী কাঞ্চু খান ৪০ দিনের তাবলীগে বাইরে গেছেন। এজন্য শনিবার রাতের খাবার শেষে একাই নিজ ঘরে ঘুমাতে যান। পাশের দুই ঘরে ঘুমাচ্ছিলেন দুই ছেলে ও পুত্রবধুরা। রবিবার সকালে রুপবানু ঘুম থেকে না উঠলে ছেলেরা দরজা ধাক্কাতে থাকেন। এক পর্যায়ে দরজা ভেঙ্গে তারা ভিতরে ঢুকলে মায়ের লাশ দেখতে পান। খাটের উপর গলায় কাপড় জড়ানো অবস্থায় মরদেহ পড়ে থাকতে দেখা যায়। বৃদ্ধা রুপবানুর ঘরে পশ্চিম পাশে একটি সুরঙ্গ পাওয়া গেছে। যেপথে চোর ঢুকে বৃদ্ধার গলায় থাকা স্বর্নের চেইন,কানের দুল ও মোবাইল ফোন নিয়ে গেছে।

ছোট ছেলে রুবেল বলেন, 'কেউ ঘরে ঢুকে মায়ের গলার চেইন,কানের দুল ও ফোন নিয়ে গেছে। মা তাদের চিনে ফেলায় খুন করা হয়েছে বলে মনে হচ্ছে।'

মির্জাপুর থানার ওসি সায়েদুর রহমান বলেন, 'বৃদ্ধাকে খুনের ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।'

মন্তব্য



সাতদিনের সেরা