kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

নবীনগর পৌরসভা নির্বাচন

৯০ প্রার্থীর ২১ জনের মনোনয়ন বাতিল!

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি   

১৫ সেপ্টেম্বর, ২০১৯ ২০:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



৯০ প্রার্থীর ২১ জনের মনোনয়ন বাতিল!

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর পদে মনোনয়ন জমা দেওয়া ৯০ জন প্রার্থীর মধ্যে ২১ জনেরই মনোনয়নপত্র বাতিল হয়েছে। আজ রবিবার মনোনয়নপত্র বাছাইকালে এই ২১ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মনোনয়নপত্র জমা দানের শেষদিন গত ১২ সেপ্টেম্বর মেয়র পদে ১১ জন, কাউন্সিলর পদে ৬৫ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৪ জনসহ মোট ৯০ জন মনোনয়ন পত্র জমা দেন। কিন্তু আজ মনোনয়নপত্র বাছাইকালে ১ জন মেয়র, ১৭ জন কাউন্সিলর ও ৩ জন সংরক্ষিত নারী কাউন্সিলরসহ মোট ২১ জনের মনোনয়নই বাতিল হয়ে যায়।

মনোনয়ন বাতিল হওয়া মেয়র প্রার্থী হলেন সাবেক স্বেচ্ছাসেবক দল নেতা, স্বতন্ত্র প্রার্থী ফারুক আহমেদ, সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী শেফালি বেগম, লাইলী বেগম ও শিউলী নাজমা এবং কাউন্সিলর (সাধারণ) প্রার্থী ১ নং ওয়ার্ডে দুই ভাই কামাল উদ্দিন ও মনোয়ার হোসেন, ২ নং ওয়ার্ডে নজরুল ইসলাম ও দেলোয়ার হোসেন (বর্তমান কাউন্সিলর), ৩নং ওয়ার্ডে গণি চাঁন ও শফিকুল ইসলাম, ৪ নং ওয়ার্ডে জগদীশ বর্মণ, ৫ নং ওয়ার্ডে বজলু মিয়া, ছায়েদুল ইসলাম, তানভীর হোসেন ও আবুল হোসেন, ৬ নং ওয়ার্ডে জামাল মিয়া ও সোহাগ মিয়া, ৭ নং ওয়ার্ডে নাছের হাসান ও শ্যামল মিয়া, ৮ নং ওয়ার্ডে বিশ্বনাথ ঋষি এবং ৯ নং ওয়ার্ডে মো. দুলাল মিয়া।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে সন্ধ্যায় উপজেলা নির্বাচন কর্মকর্তা ও পৌরসভা নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা জাহিদুল ইসলাম কালের কণ্ঠকে বলেন, হলফনামায় তথ্য গোপন করার কারণে বেশীর ভাগ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। তবে আগামী তিনদিনের মধ্যে যথাযথভাবে জেলা প্রশাসক স্যারের কাছে বিষয়টির প্রতিকার পেতে আপিল করা যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা