kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

শিক্ষকের ছোড়া বেতের আঘাতে ছাত্রীর চোখ নষ্ট

এক চোখ নিয়ে বাড়ি ফিরল হাবিবা

হবিগঞ্জ প্রতিনিধি   

১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:০৯ | পড়া যাবে ২ মিনিটে



এক চোখ নিয়ে বাড়ি ফিরল হাবিবা

হবিগঞ্জে শিক্ষকের ছোড়া বেতের আঘাতে ৩য় শ্রেণির ছাত্রী হাবিবা চিকিৎসা শেষে এক চোখ নিয়েই বাড়ি ফিরেছে। আজ রবিবার দুপুরে তাকে হাসপাতাল থেকে রিলিজ দিলে বিকেলে বাড়িতে ফেরে সে। এ সময় হাবিবাকে এক নজর দেখার জন্য শত শত লোকজন ভিড় জমায়।

হাবিবার মা রুবিনা আক্তার জানান, হাসপাতালের চিকিৎসক বলেছেন এই চোখ আর ভালো হবে না। রবিবার আমাদেরকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। আমরা এখন বাড়িতে ফিরে এসেছি। এ ব্যাপারে আইনের আশ্রয় গ্রহণ করব। পরে আবারও হাবিবাকে নিয়ে প্রাইভেট কোনো হাসপাতালে দেখাব এই চোখের জন্য কিছু করা যায় কি না। 

গত রবিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে হবিগঞ্জ সদর উপজেলার যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিরঞ্জন দেবনাথ একটি বেত ছুঁড়ে মারলে তৃতীয় শ্রেণির ছাত্রী হাবিবা আক্তারের চোখে পড়ে। চোখের মনি গলে গেলে তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় প্রেরণ করেন। পরদিন ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অপারেশন করে তার চোখ কেটে ফেলে দেওয়া হয়। এ সময় হাবিবার সাথে ছিলেন তার মা রুবিনা খাতুন, চাচা মাহিন মিয়া ও আঘাতকারী শিক্ষক নিরঞ্জন দেবনাথ।

মন্তব্য



সাতদিনের সেরা