kalerkantho

শনিবার । ৪ আশ্বিন ১৪২৭। ১৯ সেপ্টেম্বর ২০২০। ১ সফর ১৪৪২

গফরগাঁওয়ে ঘরে চেতনানাশক স্প্রে করে চুরির চেষ্টা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে ঘরে চেতনানাশক স্প্রে করে চুরির চেষ্টা

ময়মনসিংহের গফরগাঁওয়ে একটি সংঘবদ্ধ চোর চক্র বাসার ভিতরে চেতনানাশক স্প্রে করে চুরির চেষ্টা চালায়। এতে এক পরিবারের চারজন অজ্ঞান হয়ে যায়। সকালে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। গতকাল শনিবার গভীর রাতে পৌর শহরের ষোলহাসিয়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শনিবার গভীর রাতে একটি চোর চক্র পৌর শহরের ষোলহাসিয়া এলাকার আবুল হোসেনের বাসার গ্রীল কেটে চুরি করে ও পাশের ২-৩টি বাসার দরজা বাহির থেকে সিটকিনি আটকে দেয়। এ সময় চোররা আব্দুল মতিনের বাসার দুইটি কক্ষে চেতনানাশক স্প্রে করে ছাদের দিক থেকে সিড়ি কোঠার ষ্ট্রীলের দরজা বাঁকা করে বাসায় ঢুকার চেষ্টা চালায়। তবে শেষ পর্যন্ত চোরের দল বাসায় ঢুকতে পারেনি। আজ রবিবার সকাল সাড়ে ৯টার দিকে আব্দুল মতিনের পরিবারের কারো ঘুম না ভাঙায় প্রতিবেশীদের সন্দেহ হয়। বহু ডাকাডাকি করার পর আব্দুল মতিনের নাতনি মাইশা ও প্রিয়ন্তি দরজা খোলে দেন। পরে প্রতিবেশীরা অসুস্থ অবস্থায় আব্দুল মতিন(৬৫), তার স্ত্রী রানোয়ারা বেগম(৫৫), ছেলে মাসুদ(৪০) ও পুত্র বধু আক্তার(৩২)কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার বলেন, খবর পেয়ে হাসপাতালে ভর্তিকৃতদের দেখতে গিয়েছি। বিষয়টি তদন্ত করা হবে। তবে চোররা স্প্রে করে বাসায় ঢুকার চেষ্টা চালিয়েছে কিন্তু ঢুকতে পারেনি।

মন্তব্য



সাতদিনের সেরা