kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

কাউখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির দায়ে বখাটে গ্রেপ্তার

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর    

১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:১৪ | পড়া যাবে ২ মিনিটে



কাউখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির দায়ে বখাটে গ্রেপ্তার

পিরোজপুরের কাউখালীতে দশম শ্রেণীর এক স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শাহীন শেখ (৩০) নামে এক বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে পেশায় রিকশাচালক। শহরের বিআরডিবি অফিসের সম্মুখ সড়ক থেকে গ্রেপ্তার করে আজ রবিবার তাকে আদালতে সোপর্দ করা হয়। অভিযুক্ত রিকশা চালক শাহীন শেখ কাউখালী উপজেলার বাশুরী গ্রামের রশিদ শেখের ছেলে।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, কাউখালী সরাকরি এস,বি বালিকা বিদ্যালয়ের ১০ শ্রেণীপড়ুয়া ওই স্কুলছাত্রীকে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে বখাটে রিকশাচালক শাহীন শেখ উত্যক্ত করে আসছিল। গতকাল শনিবার সকালে ওই স্কুলছাত্রী বাড়ি থেকে প্রাইভেট পড়তে উপজেলা সদরে আসার সময় মহিলা কলেজের সামনের রাস্তায় রিকশা ঠেকিয়ে তার পথরোধ করে বখাটে শাহীন। এসময় মেয়েটি প্রতিবাদ জানালে তাকে অশ্রাব্য কথাবার্তা বলে হয়রানি বখাটে ওই রিকশাচালক। 

পরে মেয়েটি এস,বি বালিকা বিদ্যালয়ের স্টুডেন্ট কমিউনিটি পুলিশিংয়ের কাছে অভিযোগ করে। কাউখালী থানা অফিসার ইনচার্জ নজরম্নল ইসলাম অভিযোগ পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশকে অভিযান চালিয়ে বখাটে শাহীনকে গ্রেপ্তারের নির্দেশ দেন।  

এ ঘটনায় ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বখাটে শাহীনের বিরুদ্ধে কাউখালী থানায় একটি মামলা দায়ের করেন। 

কাউখালী থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বলেন, বখাটে শাহীনের বিরুদ্ধে ওই স্কুলছাত্রীর বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। অভিযুক্তকে গ্রেপ্তার করে আজ রবিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা