kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

গোপালগঞ্জে বাস ও পিকআপের সংঘর্ষে নিহত ১, আহত ৫

গোপালগঞ্জ প্রতিনিধি   

১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:০০ | পড়া যাবে ২ মিনিটে



গোপালগঞ্জে বাস ও পিকআপের সংঘর্ষে নিহত ১, আহত ৫

গোপালগঞ্জে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পারভেজ শেখ (২৫) নামে এক পিকআপ চালক নিহত ও ৫ জন আহত হয়েছেন। আজ রবিবার বেলা ১১টার দিকে গোপালগঞ্জ ২৫০-শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। দুর্ঘটনা ঘটে সকাল সাড়ে ৭টায় গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের সদর উপজেলার দত্তডাঙ্গায় নামক স্থানে। নিহত পারভেজ শেখ বাগেরহাট সদর উপজেলার গোপালকাঠি গ্রামের মোখলেছ শেখের ছেলে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানিয়েছেন, যাত্রীবাহী একটি লোকাল বাস গোপালগঞ্জ থেকে কোটালীপাড়া যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা অপর একটি পিকআপ ঘটনাস্থলে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাস ও পিকআপটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। পিকআপটি দুমড়ে মুচড়ে যায়। এতে চালকসহ বাস ও পিকআপের ৬ জন আহত হয়। 

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতলে নিয়ে আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পিকআপ চালক পারভেজ শেখ মারা যান এবং আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা