kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

খেলার মাঠে সংঘর্ষে আহত ৩০

লক্ষীপুর প্রতিনিধি   

১৪ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৫২ | পড়া যাবে ২ মিনিটে



খেলার মাঠে সংঘর্ষে আহত ৩০

আহতদের কয়েকজন হাসপাতালে

লক্ষীপুর জেলা স্টেডিয়ামে ফুটবল খেলার সময় সংঘর্ষের ঘটনায় অন্তত ৩০ জন আহত হয়েছেন। শনিবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চলাকালে এ সংঘর্ষ হয়। সদর উপজেলার ভবানীগঞ্জ ও দালালবাজার ইউনিয়নের খেলোয়াড় ও সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। পরে অতিরিক্ত পুলিশ পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়।

সূত্র জানায়, ফুটবল টুর্নামেন্টে বালক অনুর্ধ্ব-১৭ এর সেমিফাইনাল ম্যাচ ছিল শনিবার। সদর উপজেলার দালাল বাজার ও ভবানীগঞ্জ ইউনিয়ন এতে অংশ নেয়। খেলার শেষ দিকে রেফারি দালাল বাজার ইউনিয়নের এক খেলোয়াড়কে লাল কার্ড দেখান। এরপর তর্কের সুবাদে শুরু হয় হাতাহাতি। এক পর্যায়ে দুপক্ষের সমর্থকরা লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় মারামারি থামাতে গিয়ে যুব উন্নয়ন কর্মকর্তাসহ অন্তত ৩০ জন আহত হন।

লক্ষীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুর রিদোয়ান আরমান শাকিল বলেন, 'খেলার মধ্যে তুচ্ছ ঘটনায় দুই পক্ষের মারামারির হয়েছে। এতে বেশ কয়েকজন আহত হন। পরিস্থিতি এখন নিয়ন্ত্রনে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ফাইনাল খেলায় নিরাপত্তা জোরদার করা হবে।'

এদিকে সংঘর্ষে আহত উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আনিসুজ্জামানসহ বেশ কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতে লক্ষীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল আহতদের দেখতে সদর হাসপাতালে যান।

মন্তব্য



সাতদিনের সেরা