kalerkantho

শুক্রবার  । ১৮ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৮ সফর ১৪৪১              

পটিয়া বাইপাস সড়কে বাস উল্টে নিহত ১

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৪ সেপ্টেম্বর, ২০১৯ ২০:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



পটিয়া বাইপাস সড়কে বাস উল্টে নিহত ১

চট্টগ্রামের পটিয়ায় বাইপাস সড়কে যাত্রীবাহী বাস উল্টে একজন নিহত ও ২০ যাত্রী আহত হয়েছে। আহতদের চমেক হাসপাতাল ও পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জানা যায়, শনিবার দুপুর ১২ টায় পটিয়া বাইপাস সড়কের গাজীর বাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটি সৌদিয়া চেয়ার কোচ উল্টে খাদে পড়ে দুর্ঘটনা কবলিত হয়। এ সময় পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা যৌথভাবে উদ্ধার কাজ চালিয়ে আহতদের উদ্ধার করে দ্রুত পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে প্রেরণ করেন। এতে শামসুল হক নামে এক যাত্রী নিহত হয়। তিনি সাতকানিয়ার জুনু সওদাগরের পুত্র বলে জানা গেছে।

উদ্বারকাজে নিয়োজিত পটিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সুমন বড়ুয়া বলেন, পটিয়া বাইপাসে সৌদিয়া বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে খাদে পড়ে যায়। এতে এক যাত্রী নিহত ও ২০ জনের মত যাত্রী নানাভাবে আহত হয়। আমরাসহ পুলিশ সদস্যরা উদ্বারকাজ চালিয়ে আহত ও নিহতদের উদ্বার করি।

পটিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক বিমল কান্তি বলেন, চট্টগ্রাম নগরমুখী সৌদিয়া পরিবহনের ‍বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই একজন নিহত ও প্রায় ২০ জন আহত হয়।

মন্তব্য



সাতদিনের সেরা