kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

হাজীগঞ্জে ইয়াবাসহ পৌর কাউন্সিলর আটক

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি   

১৪ সেপ্টেম্বর, ২০১৯ ২০:০৩ | পড়া যাবে ২ মিনিটে



হাজীগঞ্জে ইয়াবাসহ পৌর কাউন্সিলর আটক

চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার ১০ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর ও মাদক কারবারি খোরশেদ আলম ভুট্টোকে (৪০) তার সহযোগীসহ হাজীগঞ্জ থানা পুলিশের হাতে আটক হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে হাজীগঞ্জ বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

আজ শনিবার দুপুরের আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ইতিপূর্বে মাদকসহ বেশ কয়েকবার তিনি পুলিশের হাতে আটক হন। জামিনে এসে তিনি একই পেশায় জড়িয়ে পড়েন।

পুলিশ জানায়, হাজীগঞ্জ পৌর এলাকার রান্ধুনীমূড়া গ্রামের মকরম আলী হাজী বাড়ীর আবু তাহের মাস্টারের ছেলে খোরশেদ আলম ভুট্টোসহ তার সহযোগী ফরিদগঞ্জ উপজেলার ভাটেরহট গ্রামের মিজানুর রহমানের ছেলে আরমান হোসেনকে মাদকসহ হাতে নাতে আটক করা হয়। এ সময় কাউন্সিলর খোরশেদ আলম ভুট্টোর কাছে ৪ পিস ইয়াবা ও তার সহযোগী আরমান হোসেন শান্তর কাছে ৫ পিস ইয়াবা পাওয়া যায়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, কাউন্সিলর ভুট্টো চিহিৃত মাদক কারবারি। তার বিরুদ্ধে হাজীগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। শনিবার তাদের আদালতে হাজির করা হলে আদালত জামিন না মঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠায়।

মন্তব্য



সাতদিনের সেরা