kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

২০ ঘণ্টা পর নদী থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

১৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:০৩ | পড়া যাবে ২ মিনিটে



২০ ঘণ্টা পর নদী থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

মৌলভীবাজারের কমলগঞ্জে ধলাই নদীতে ডুবে যাওয়া স্কুলছাত্রের লাশ অবশেষে ২০ ঘণ্টা পর উদ্ধার করল সিলেট ফায়ার সার্ভিসের ডুবুরিদল। ১৪ সেপ্টেম্বর শনিবার সকাল সাড়ে ৮টায় লাশটি উদ্ধার করা হয়। শুক্রবার দুপুর ২টায় হাত থেকে পড়ে যাওয়া দা তুলতে গিয়ে দলই চা বাগানসংলগ্ন ধলাই নদীর পানিতে ডুবে গিয়েছিল চা শ্রমিক সন্তান এসএসসি পরীক্ষার্থী লক্ষ্মী নারায়ণ রাজভর (১৬)। সে ইসলামপুর ইউনিয়নের ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয়ের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী। তার বাড়ি শমশেরনগর চা বাগানের বড় লাইন শ্রমিক বস্তিতে। 

সিলেট ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ফয়েজ উদ্দীন ও রংপুর পিএন ৯৬০২ সংযুক্ত সিলেট ফায়ার স্টেশনের আবুল কালাম আজাদ, সহযোগী ডুবুরি আশিক মিয়া ও আব্দুল মোক্তাদির শনিবার সকাল সোয়া ৮টা থেকে অভিযান শুরু করে ২৫ মিনিটের মধ্যে ছাত্র লক্ষ্মী নারায়ণের লাশ উদ্ধার করে। এ উদ্ধার কাজে সার্বিক সহায়তা করেন কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা। লাশ উদ্ধারের পর এসআই ফয়েজ আহমদের নেতৃত্বে পুলিশের একটি দল লাশের সুরতহাল তৈরি করেন। 

উল্লেখ্য, গত শুক্রবার দুপুরে দুই ভাই মিলে ধলাই নদীর প্রতিরক্ষা বাঁধ এলাকা থেকে কলমি ঘাস কাটছিল। শুক্রবার বেলা দেড়টার দিকে আকস্মিকভাবে লক্ষ্মী নারায়ণের হাত থেকে দা পড়ে যায় ধলাই নদীর পানিতে। তখন সে নদী থেকে দাটি খোঁজে নামতে গিয়ে পানির নিচে ডুবে যায়। 

কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান শনিবার বিকেল সাড়ে ৫টায় মুঠোফোনে কালের কণ্ঠকে বলেন, নদীতে ডুবে যাওয়া ছাত্রকে ২০ ঘণ্টা পর শনিবার সকালে ডুবুরিদের মাধ্যমে উদ্ধার করা হয়। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা