kalerkantho

খালেদা জিয়ার মুক্তির দাবি রাবি শিক্ষক ফোরামের

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

১৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



খালেদা জিয়ার মুক্তির দাবি রাবি শিক্ষক ফোরামের

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত মুক্তির দাবি জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে মানববন্ধন করে শিক্ষকেরা এ দাবি জানান।

মানববন্ধনে শিক্ষকরা বলেন, গণতন্ত্রের জন্য অবশ্যই একটি দেশে শক্ত বিরোধী দল থাকতে হবে। যা বাংলাদেশে নেই। বেগম খালেদা জিয়াকে মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত মামলায় অভিযুক্ত করে কারাগারে রাখা হয়েছে। তিনি চিকিৎসা সুবিধাটাও ঠিকমত পাচ্ছেন না। দেশের আইন হয় অপরাধ ও দুর্নীতি দমন করার জন্য। কিন্তু বাংলাদেশের আইন এমন হয়ে গেছে যে এটা শুধু বিরোধী দলের উপরেই প্রয়োগ করা হচ্ছে।

তারা বলেন, দেশ এখন দুর্নীতির মহা আখরায় পরিণত হয়েছে। বালিশকাণ্ড, জানালার পর্দা ও বইকেনার ঘটনা কারো অজানা নয়। তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয় না। এ অবস্থা থেকে দেশকে মুক্ত করতে হলে একটি সুন্দর নিরপেক্ষ নির্বাচন প্রয়োজন। 

মানববন্ধনে বক্তব্য দেন কলা অনুষদের ডিন ফজলুল হক, রাবি শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, ফোরামের সহ-সভাপতি মামুনুর রশিদ প্রমুখ। সবশেষে বক্তব্য দেন ফোরামের আহ্বায়ক অধ্যাপক ড. মো. হাবীবুর রহমান।

মন্তব্য



সাতদিনের সেরা