kalerkantho

অভয়নগরে মিলল ৬৭৬ বস্তা সরকারি চাল

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

১২ সেপ্টেম্বর, ২০১৯ ২২:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



অভয়নগরে মিলল ৬৭৬ বস্তা সরকারি চাল

যশোরের অভয়নগরে সরকার কর্তৃক খাদ্য সহায়ক কর্মসূচির নির্ধারিত ১০ টাকা কেজি দরের ৬৭৬ বস্তা (২০ হাজার ২৮০ কেজি) চাল উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার পায়রা ইউনিয়নের পায়রা কাঁচাবাজার থেকে এ চাল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

জানা গেছে, বরিশালের আগৈলঝড়া উপজেলা থেকে অভয়নগর উপজেলার নওয়াপাড়া বাজারের আলম ট্রেডার্স নামের একটি প্রতিষ্ঠান চালগুলো ক্রয় করে। ওই চাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কোটা বিল প্রকল্পের নেতৃবৃন্দের কাছে বিক্রি করা হয়। পরে বস্তাভর্তি চাল পায়রা কাঁচাবাজারে রাখার পর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুজ্জামান ঘটনাস্থলে পৌঁছে ৬৭৬ বস্তা (প্রতি বস্তা ৩০ কেজি) চাল জব্দ করেন। এ সময় কাউকে আটক করতে পারেনি পুলিশ। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুজ্জামান এ ব্যাপারে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খাদ্য সহায়ক কর্মসূচির নির্ধারিত ১০ টাকা কেজি দরের ৬৭৬ বস্তা (২০ হাজার ২৮০ কেজি) চাল পায়রা কাঁচাবাজর থেকে উদ্ধারপূর্বক জব্দ করা হয়েছে। ক্রেতা নওয়াপাড়ার আলম ট্রেডার্স এবং বরিশালের আগৈলঝড়া উপজেলার কোন প্রতিষ্ঠান চালগুলো বিক্রি করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। দুই প্রতিষ্ঠানের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা