kalerkantho

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঝালকাঠি ও যশোরে বিএনপির মানববন্ধন

ঝালকাঠি প্রতিনিধি, যশোর অফিস    

১২ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঝালকাঠি ও যশোরে বিএনপির মানববন্ধন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে মানববন্ধন করেছে ঝালকাঠি জেলা বিএনপি। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় শহরের আমতলার মোড় গলিতে দলীয় কার্যালয়ের পাশে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পি। মানববন্ধনে বক্তারা খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করে অবিলম্বে মুক্তি এবং তার সুচিকিৎসার দাবি জানান। 

এ মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহসভাপতি নুরুল আলম গিয়াস, সদর উপজেলা বিএনপির সভাপতি সরদার এনামুল হক এলিন, শহর বিএনপির সাধারণ সম্পাদক আনিসুর রহমান তাপু, জেলা মহিলা দলের সভানেত্রী মাহফুজা জুয়েল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক রবিউল হোসেন তুহিন, সহসভাপতি কামাল মলিস্নক, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সরদার সাফায়েত হোসেন ও সাধারণ সম্পাদক এনামুল হক সাজু। 

এদিকে, বিএনপি নেত্রীর মুক্তির দাবিতে যশোর জেলা বিএনপি আজ বৃহস্পতিবার সকালে মানববন্ধন করেছে। শহরের লালদিঘী পাড়ে দলীয় কার্যালয়ের সামনে সকাল ১০টায় আধাঘণ্টাব্যাপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, আহ্বায়ক কমিটির আব্দুস সালাম আজাদ, থানা বিএনপির সভাপতি নূর-উন-নবী, নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু প্রমুখ। 

মানববন্ধনে মাইক ব্যবহারে পুলিশের নিষেধাজ্ঞা থাকায় ক্ষোভ প্রকাশ করে বক্তারা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ফরমায়েশি রায়ে সাজা দেয়া হয়েছে। আমরা চেষ্টা করেছি আইনগতভাবে মোকাবেলা করতে। কিন্তু ভোটারবিহীন নির্বাচন করে এ সরকার নিয়মতান্ত্রিক আন্দোলনের সব পথ রুদ্ধ করেছে। তাই আর নিয়তান্ত্রিক আন্দোলন নয়। এ কারণে যেকোনো মূল্যে খালেদা জিয়াকে মুক্ত করতে জোরালো আন্দোলন গড়ে তোলা হবে। 
এ 
মানববন্ধনে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা অংশ নেয়। 

মন্তব্য



সাতদিনের সেরা