kalerkantho

মির্জাপুরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে ইউএনও'র মতবিনিময়

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি    

১২ সেপ্টেম্বর, ২০১৯ ১০:১৮ | পড়া যাবে ১ মিনিটে



মির্জাপুরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে ইউএনও'র মতবিনিময়

টাঙ্গাইলের মির্জাপুরে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদ কর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল মালেক। বুধবার সন্ধ্যায় তার কার্য়ালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলার আইন-শৃঙ্খলা রক্ষায় করণীয়, কিশোর অপরাধ বন্ধ, বাজার ব্যবস্থা পর্যবেক্ষণ, প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা ব্যবস্থার মানোন্নয়ন, নদী-খাল ও সরকারি সম্পত্তি দখলমুক্ত রাখা, বাল্যবিবাহ বন্ধে সচেতনতামূলক কর্মসূচিসহ সার্বিক বিষয়ে আলোচনা করা হয়। 

ইউএনও আব্দুল মালেক বলেন, মির্জাপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো। তবে হঠাৎ চুরি-ছিনতাইয়ের ঘটনা ঘটছে। এ নিয়ে প্রশাসন সর্বদা সচেষ্ট রয়েছে। অপরাধমূলক কাজ কঠোরভাবে নিয়ন্ত্রণের চেষ্টা অব্যাহত আছে। তবে এসব কাজে গণমাধ্যমকর্মীসহ মির্জাপুরবাসীর সর্বদা সজাগ থাকতে হবে। সকলকে ভালো কাজে সহযোগিতা করতে হবে।

সভায় অন্যদের মধ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মঈনুল হক, মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন, সহ সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক এস এম শিপন, সাবেক সভাপতি নিরঞ্জন পাল, শামসুল ইসলাম সহিদ, সাবেক সাধারণ সম্পাদক মো. এরশাদ মিঞা, কোষাধ্যক্ষ হারুন অর রশিদ ও নারী সংবাদকর্মী শিলা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা