kalerkantho

দলের বিজয়ে উল্লাস করতে গিয়ে মৃত্যু ডেকে আনল যুবক

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি   

১১ সেপ্টেম্বর, ২০১৯ ২০:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



দলের বিজয়ে উল্লাস করতে গিয়ে মৃত্যু ডেকে আনল যুবক

চট্টগ্রামের পটিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপে নিজ দলের বিজয়ে আবেগ আপ্লুত হয়ে হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম এস এম এরশাদ। তিনি পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের অব. প্রধান শিক্ষক এস এস মুছার ছেলে। ঘটনাটি ঘটে আজ বুধবার সকাল ১১.৪৫ মিনিটে পটিয়া কলেজ গেইট এলাকায়।

জানা যায়, সারা দেশের ন্যায় পটিয়ায় ও বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান গোল্ডকাপ শুরু হয়েছে। বুধবার পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে মুখোমুখি হয় কচুয়াই ইউনিয়ন পরিষদ ফুটবল দল বনাম দক্ষিণ ভূর্ষি ইউনিয়ন পরিষদ ফুটবল দল। তীব্র উত্তেজনাপূর্ণ এ খেলায় ট্রাইব্রেকারে ৫-৪ গোলে কচুয়াই ইউনিয়ন ফুটবল দল জয়লাভ করে। এতে আনন্দে আত্মহারা হয় কচুয়াই দলের টিম ম্যানেজমেন্ট ও কর্মী সমর্থকরা। এ নিয়ে সবাই আনন্দ উল্লাস করে বাড়ি ফেরার সময় এরশাদ হঠাৎ অসুস্থ বোধ করলে তাকে প্রথমে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে আসলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করে।

কচুয়াই ইউপি চেয়ারম্যান ইনজামুল হক জসিম বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। নিজ দলের বিজয়ে সে আনন্দে এক প্রকার অজ্ঞান হয়ে পড়ে। আসলে সে খুবই খেলা প্রিয় ছিল।

পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার জসিম উদ্দিন বলেন, খেলা শেষে কর্মী সমর্থক নিয়ে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। তার মৃত্যুতে পটিয়ায় শোকের ছায়া নেমে আসে।

মন্তব্য



সাতদিনের সেরা